তুরষ্ক প্রবাসী রিংকুর খোঁজ মিলছে না, নিশ্চিত পরিবার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২১:২৬

তুরষ্ক ও সিরিয়ার সীমান্তবর্তী এলাকায় শক্তিশালী ভূমিকম্পের পর থেকে তুরস্ক প্রবাসী বগুড়ার গোলাম সাঈদ রিংকুর (৩০) কোনো খোঁজ পাচ্ছে না তার পরিবার। তার মোবাইল ফোন এবং হোয়াটসঅ্যাপসহ তুরষ্কে অবস্থানরত বন্ধুদের সঙ্গে যোগাযোগ করেও এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ৮টায়) রিংকুর কোন খোঁজ পায়নি বলে জানিয়েছে তার পরিবার।

রিংকুর বাড়ি বগুড়ার গাবতলী উপজেলার কাগইলের দেওনাই গ্রামে। তিনি গোলাম রব্বানীর ছেলে।

রিংকু বগুড়া শহরের আর্মড (এপিবিএন) স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করে ২০১৫ সালে স্কলারশিপ নিয়ে তুরস্কে পড়তে যান। সেখানে কারামানমারাস বিশ্ববিদ্যালয়ের ভূগোল বিভাগের শিক্ষার্থী ছিলেন। পড়ালেখার পাশাপাশি পার্ট টাইম চাকরি করতেন। তিনি বসবাস করতেন তুরষ্কের আঙ্কারায়।

রিংকুর ছোট ভাই গোলাম রসুল রিফাত বলেন, তারা তিন ভাই-বোন। কৃষক বাবা গোলাম রাব্বানীর দ্বিতীয় ছেলে রিংকু। গত শুক্রবার রাত ৮টায় পরিবারের লোকজনদের সঙ্গে শেষ কথা হয়েছে রিংকুর। এরপর আর কথা হয়নি। ভূমিকম্পের রাত ৪টায় তার মোবাইল হোয়াটসআপে লাস্ট সিন দেখাচ্ছে এখনও। রিংকুর মোবাইলে একাধিকবার ফোন করেও তার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। হোয়াটসআপেও কোন সাড়া নেই।

পরে রিংকুর বন্ধু মাহবুবের কাছে ফোন দিলে তিনি জানান, ভূমিকম্পের বিষয়টি জানান। বলেন তারাও রিংকুর কোন খোঁজ পাচ্ছে না। তারা দূতাবাসে যোগাযোগ করেছেন। তারাও কিছু জানাতে পারেনি।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :