বিদেশি সংস্থায় চাকরি, বেতন দেড় থেকে পৌনে ২ লাখ

প্রকাশ | ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:০৬

ঢাকাটাইমস ডেস্ক

ঢাকায় কর্মী নিয়োগ দেবে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ। বেতন দেড় থেকে পৌনে ২ লাখ টাকা। সংস্থাটি সম্প্রতি এমন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ‘গ্র্যান্টস অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার’ পদের জন্য আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের সংখ্যা মাত্র ১টি।  

যোগ্যতা: আবেদনকারীর অ্যাকাউন্টিং, বিজনেস বা ফাইন্যান্স বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এছাড়া থাকতে হবে সিএ সিসি (অ্যাপ্লিকেশন লেভেল) সনদ। 

অভিজ্ঞতা: প্রার্থীকে কোনো আন্তর্জাতিক সংস্থায় ফাইন্যান্স অ্যান্ড গ্র্যান্ট ম্যানেজমেন্টে ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে, যার মধ্যে ম্যানেজারিয়াল পদে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকা অবশ্যক। 
এছাড়াও থাকতে হবে ফাইন্যান্সিয়াল রিস্ক ম্যানেজমেন্টে অভিজ্ঞতা। বেসরকারি সংস্থা বা প্রাইভেট সেক্টরে ম্যানেজমেন্ট সাপোর্টিং/মনিটরিং/ক্যাপাসিটি বিল্ডিংয়ে অভিজ্ঞ হতে হবে প্রার্থীকে। দক্ষ হতে হবে অ্যানালিটিক্যাল দক্ষতাসহ যোগাযোগে। আর কম্পিউটার চালনায় পারদর্শীসহ নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: এই পদের কর্মীর মাসিক বেতন হবে ১ লাখ ৫৬ হাজার ৯৭২ থেকে ১ লাখ ৭৬ হাজার ৫৭২ টাকা। রয়েছে বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্য বিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা।

যেভাবে আবেদন করবেন : আগ্রহীদের [email protected] ই-মেইল ঠিকানায় মেইল করতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৫ ফেব্রুয়ারি ২০২৩।

ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এফএ)