বগুড়ার কলেজছাত্রীকে আটকে রেখে চাঁদা দাবি, গৃহবধূ আটক

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫০

বগুড়ার কলেজছাত্রীকে আটকে রেখে চাঁদা দাবির অভিযোগে জান্নাতী খাতুন (৩৮) নামের এক গৃহবধূকে আটক করেছে র‌্যাব। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে খুলনার সোনাডাঙ্গা থেকে তাদের আটক করা হয়। এসময় জিম্মি থাকা কলেজছাত্রীকে (২০) উদ্ধার করা হয়েছে।

জান্নাতী খাতুন সাতক্ষীরা জেলার শীতলপুর গ্রামের আব্দুল গফফারের স্ত্রী র‍্যাব-১২ বগুড়া ও র‌্যাব-৬ খুলনার একটি দল যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

র‍্যাব-১২ বগুড়া মঙ্গলবার বিকেল ৪ টার দিকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, বগুড়ার কাহালু উপজেলার ২০ বছর বয়সী এক কলেজছাত্রীর সঙ্গে গৃহবধূ জান্নাতীর বন্ধুত্ব তৈরি হয়। একপর্যায়ে জান্নাতী বগুড়া সদরে ওই কলেজ ছাত্রীর সঙ্গে দেখা করতে এসে নানা প্রলোভনে খুলনার সোনাডাঙ্গা এলাকায় নিয়ে যায়।

সেখানে কলেজ ছাত্রীকে আটকে রেখে তার পরিবারের কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে গৃহবধূ। এ ঘটনায় কলেজছাত্রীর মা বাদী হয়ে বগুড়া সদর থানায় ১৩ তারিখে মামলা দায়ের করেন। পাশাপাশি র‍্যাব বগুড়াকেও অভিযোগ জানানো হয়। তথ্য প্রযুক্তির সাহায্য গ্রেপ্তার জান্নাতীর অবস্থান শনাক্ত করে র‍্যাব বগুড়া ও খুলনা যৌথভাবে খুলনার সোনাডাঙ্গায় অভিযান চালায়। সেখানে একটি বাড়ি থেকে জিম্মি কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়৷

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, আটক জান্নাতীকে বগুড়া সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। কলেজছাত্রীর মায়ের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :