দুর্ঘটনায় আহত কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়ের শারীরিক অবস্থার উন্নতি

প্রকাশ | ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪৭ | আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৯

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

কানাডায় সড়ক দুর্ঘটনায় আহত সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে কুমার নিবিড়ের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। টরেন্টোর সেন্ট মাইকেল হাসপাতালে তার চিকিৎসা চলছে। খবরটি জানিয়েছেন বিশিষ্ট গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী।

জঙ্গী বলেন, ‘বিশ্বজিতের সঙ্গে এই মাত্র কথা হয়েছে আমার। সে হাসপাতালেই আছে। আমাকে জানাল, নিবিড় এখন আগের চেয়ে ভালো আছে। এখনও আইসিইউতে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। বিশ্বজিৎ সকলের কাছে ছেলের জন্য দোয়া কামনা করেছে।’

কানাডার স্থানীয় সময় সোমবার রাত সাড়ে ১১টায় গাড়ি দুর্ঘটনার শিকার হন নিবিড়সহ চার বাংলাদেশি। দুর্ঘটনার পর অন্টারিও প্রাদেশিক পুলিশ (ওপিপি) জানিয়েছিল, টরেন্টোর হাইওয়ে ৪২৭–এর দুনদাস স্ট্রিট ওয়েস্টে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। এ সময় গাড়িটি অতিরিক্ত গতিতে চলছিল। সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে চারজনকে উদ্ধার করেন। গাড়ির পেছনের সিটে বসা দুজনকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। সামনের সিটে বসা শিক্ষার্থীকে উদ্ধার করে ট্রমা সেন্টারে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।

দুর্ঘটনায় আরিয়ান আলম দীপ্ত, শাহরিয়ার খান ও অ্যাঞ্জেলা বারৈ নামের তিন বাংলাদেশি নিহত হয়েছেন। কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার ছিলেন গাড়ির চালক। বাকিরা ছিলেন যাত্রী।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এলএম/এজে)