‘শেখ হাসিনা পাহাড় ও সমতলে সমউন্নয়নে বিশ্বাস করেন’

খাগড়াছড়ি প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ২০:২৬

খাগড়াছ‌ড়ির গুইমারা উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাহাড় ও সমতলে সমউন্নয়নে বিশ্বাস করেন।

বৃহস্পতিবার গুইমারা উপজেলা পরিষদ ভবন উদ্বোধন, বাইল্যাছড়ি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রবাস, বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন, মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় মানুষদের মাঝে সেলাই মেশিন ও শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এছাড়াও কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি গুইমারা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন।

এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাহাড় ও সমতলে সমউন্নয়নে বিশ্বাস করেন,পার্বত্য চট্টগ্রামে শান্তিচুক্তির পর পাহাড়ে দৃশ্যমান অনেক উন্নয়ন হয়েছে, যার ধারাবাহিকতা এখনো বজায় রয়েছে।

তি‌নি আ‌রো ব‌লেন, এ উন্নয়নের ধারা ক্রমবর্ধমান সম্প্রাসারিত অবিচল ধরে রাখতে এবং আগামীতেও আওয়ামী লীগকে পুনরায় ভোট দিয়ে পাশে থাকতে সকলকে আহবান জানান।

এ সময় সভায় আ‌রো বক্ত‌ব্য রা‌খেন খাগড়াছ‌ড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য মো. মাইনউদ্দিন, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরীসহ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :