মির্জাপুরে হার্টস মিনি পার্ক অ্যান্ড ক্যাফের যাত্রা শুরু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৫৫

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরে যাত্রা শুরু করল হার্টস মিনি পার্ক অ্যান্ড ক্যাফে নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান। মঙ্গলবার বিকালে মির্জাপুর মহিলা কলেজ সংলগ্ন বাওয়ার কুমারজানী এলাকায় এই মিনি পার্কের উদ্বোধন করা হয়।

ক্যাফেটি উদ্বোধন করেন মির্জাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল মোহসীন শিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম, সমাজ সেবক আলী আজম সিকদার, মো. আর্শেদ আলী, ফরিদ মিয়া, ছাত্রলীগ নেতা সেতাব মাহমুদ, মিজানুর রহমান মিঠু প্রমুখ।

হার্টস মিনি পার্ক অ্যান্ড ক্যাফের উদ্যোক্তা পরিচালক শিক্ষানবীশ আইনজীবী মো. শাহাদত হোসেন জানান, মানুষ প্রতিনিয়ত কর্ম ব্যস্ত হয়ে পড়ছে। প্রতিদিনের এই কর্মব্যস্ততার মাঝেও পরিবার পরিজন ও বন্ধুবান্ধব নিয়ে ভাল পরিবেশে বসে পছন্দের খাবার খাওয়া ও বিনোদনের জন্য এই মিনি পার্কের আয়োজন করা হয়েছে। এখানে স্বল্প খরচে ভালমানের দেশি-বিদেশি খাবারের পাশাপাশি বিনোদনের জন্য ঘোড়ার গাড়ি, ইলেকট্রিক নৌকা, রুলার কোস্টারের ব্যবস্থা রাখা হবে বলে তিনি জানিয়েছেন।

তিনি সকল শ্রেণি পেশার মানুষকে তার এই হার্টস মিনি পার্ক অ্যান্ড ক্যাফে ঘুরে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :