বিএনপি-জামায়াত নতুন করে ষড়যন্ত্র করছে: নিখিল

প্রকাশ | ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ২০:২৪ | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ২০:২৮

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই কোনো ষড়যন্ত্রই বঙ্গবন্ধু কন্যাকে ক্ষমতাচ্যুত করতে পারবে না। তবে বিএনপি-জামায়াত নতুন করে ষড়যন্ত্র শুরু করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। বলেন, সারা বাংলার মানুষ এখন শেখ হাসিনার পক্ষে। 

শনিবার দুপুরে নাটোরের সিংড়া কোর্ট মাঠে উপজেলা ও পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যুবলীগের সম্পাদক বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বাহিনী বিগত সময়ে পেট্রোল বোমা ও রাজপথে সহিংসতা করে মানুষ পুড়িয়ে মেরেছে। এবার নতুন করে বিএনপি-জামায়াত দেশি-বিদেশি ষড়যন্ত্র নিয়ে মাঠে নেমেছে। কিন্তু বাংলাদেশের কোথায়ও সন্ত্রাসীদের ঠাঁই মিলবে না।

এসময় অনুষ্ঠানে উপস্থতিত আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, দীর্ঘ ৩৭ বছর চলনবিল ছিল উন্নয়ন বঞ্চিত। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোয়ায় শিক্ষা, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। তাই স্থানীয় পর্যায়ের সকল নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিজয় অর্জন করেছে।

এদিকে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বিকেল ৪টায় উপজেলা কমিটিতে সোহেল তালুদার সভাপতি ও আনিছুর রহমান লিখনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটির আংশিক ঘোষণা করেন নাটোর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খাঁন চৌধুরী এহিয়া। 

সম্মেলনে উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসানের সঞ্চালনায় সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, নির্বাহী সদস্য আরিফুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এসএম)