মুঠোফোন চোরাকারবারি চক্রের ২৫ সদস্য গ্রেপ্তার

প্রকাশ | ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১৩ | আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

মুঠোফোন চোরাকারবারি চক্রের ২৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। সোমবার রাজধানীর শাহবাগ, খিলগাঁও, যাত্রাবাড়ী, আশুলিয়া, কেরানীগঞ্জ এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁও এলাকায় পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশি-বিদেশি ব্রান্ডের ৩৫৫টি চোরাই ও ছিনতাইকরা মুঠোফোন জব্দ করা হয়। 

মঙ্গলবার দুপুরে র‍্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. রবি, সোহেল রানা, মো. আব্দুল মজিদ, মো. জুয়েল, মো. আল আমিন, মো. সাগর হোসেন, মো. ফাহিম, মো. ইব্রাহিম, মো. দেলোয়ার হোসেন, মো. রানা ইসলাম, রানা চন্দ্র  দাস, মো. সালাউদ্দিন, মোশারফ হোসেন, মো. মানিক, মো. সগির, মো. পারভেজ হোসেন, মো. সবুজ গাজী, মো. আরিফ হোসেন, মো. মুসা শেখ, মো. সিদ্দিকুর রহমান, মো. হাদীদ ইকবাল বাপ্পী, শামীম রহমান রাহাত, মো. ইসমাইল, মো. আলী ইসলাম ও মো. রাজু। 

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‍্যাব-৩ এর অধিনায়ক জানান, আটককৃতরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাই করা মুঠোফোন কেনা-বেচা করে আসছে। বিভিন্ন অপরাধী চক্রের সদস্যরা ধরা-ছোয়ার বাইরে থাকার উদ্দেশ্যে এসব মুঠোফোন কমদামে কিনে বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে। এসব চোরাকারবারিদের চক্রের বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/২৮ ফেব্রুয়ারি/এএ/এসএম)