তিন বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

প্রকাশ | ০১ মার্চ ২০২৩, ২২:২৮

মাদারীপুর প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস

মাদারীপুরের শিবচরে তিন বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি কোহিনুর মাদবর (৪০)-কে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদে বুধবার সন্ধ্যায় উপজেলার উমেদপুর ইউনিয়নের আলেপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি কহিনুর মাদবর ওই গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।

পুলিশ সূত্র জানা যায়, ২০১৪ ও ২০১৬ সালে পৃথক দুটি মাদক মামলা একটিতে এক বছর ও অপরটিতে দুই বছর করে মোট তিন বছর সাজা হয় কোহিনুরের। কিন্তু সাজা হওয়ার পর থেকেই কোহিনুর আত্মগোপনে থাকে।

এদিকে আত্মগোপনে থেকে ও ২০২২ সালে আরেকটি ফৌজদারি মামলায় আসামি হয় কোহিনুর মাদবর এবং সেই মামলাতেও তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।

শিবচর থানার এএসআই নূর মেহেদী হাসান বলেন, গোপন সংবাদে দীর্ঘদিনের পলাতক ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি কোহিনুর মাদবরকে গ্রেপ্তার করে পুলিশ। আসামি বিরুদ্ধে পৃথক দুটি মাদক মামলায় ৩ বছরের সাজা হয়েছে। অপর একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির হোসেন, বলেন গ্রেপ্তার আসামি কোহিনুর মাদবর একাধিক মামলার আসামি। দীর্ঘদিন সে পলাতক ছিল, সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। কাল সকালে আসামিকে আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/০১মার্চ/এলএ)