পুলিশ হকিতে ডিএমপির টানা ১৬তম শিরোপা

প্রকাশ | ০৬ মার্চ ২০২৩, ১৯:৪২

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ হকি চ্যাম্পিয়নশিপের ফাইনালে আর্মড পুলিশ ব্যাটেলিয়নকে ২-১ গোলে হারিয়ে টানা ১৬তম শিরোপা জিতল ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

প্রথমার্ধে ইব্রাহিমের দেওয়া গোলে ১-০ ব্যবধানে এগিয়ে ছিল এপিবিএন। দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় ফ্র্যাঞ্চাইজি হকি খেলার অভিজ্ঞতা সম্পন্ন কাঞ্চনের দল ডিএমপি। তৃতীয় ও চতুর্থ কোয়ার্টারে সোহেল দুই গোল করে ডিএমপির শিরোপা নিশ্চিত করেন।

১৯৯৩ থেকে ২০২৩ এ দু’দল ফাইনাল খেলছে; এর মধ্যে ১৯৯৩ থেকে ২০০৬ সাল পর্যন্ত এপিবিএন চ্যাম্পিয়ন হয়। আর ২০০৭ থেকে ২০২৩ সাল পর্যন্ত টানা চ্যাম্পিয়ন ডিএমপি।

ফাইনাল শেষে বিজয়ীদের পুরস্কৃত করেন অ্যাডিশনাল আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশন্স) ও পুলিশ হকি ক্লাবের সভাপতি মো. আতিকুল ইসলাম। উপস্থিত ছিলেন ডিএমপির অ্যাডিশনাল কমিশনার (প্রশাসন) ও পুলিশ হকি ক্লাবের সহসভাপতি হাফিজ আক্তার, নৌ পুলিশের অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন) শফিকুল ইসলাম, ১২ এপিবিএনের অ্যাডিশনাল ডিআইজি (অধিনায়ক) মো. আনিছুর রহমান, ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, কুমিল্লা জেলার পুলিশ সুপার আবদুল মান্নান, মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার ও পুলিশ হকি ক্লাবের সম্পাদক হায়াতুল ইসলাম খান।

(ঢাকাটাইমস/০৬মার্চ/এমএম)