কালকিনিতে অপহৃত মাদ্রাসাছাত্রী উদ্ধার, মূলহোতা গ্রেপ্তার

প্রকাশ | ১০ মার্চ ২০২৩, ২১:৩৬

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুরের কালকিনিতে অপহরণের ৬ দিন পর মাদ্রাসাছাত্রীকে একটি বাড়ির জিম্মি দশা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় সিয়াম সরদার (২৯) নামে অপহরকারীকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়। শুক্রবার বি‌কে‌লে পুলিশ বিষয়‌টি নিশ্চিত করেন।

আটক হওয়া যুবক সিয়াম সরদার উপজেলার কয়ারিয়া এলাকার মোশারফ সরদারের ছেলে। এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা করেছে ভুক্তভোগী পরিবার।

মামলা সূত্রে জানা গেছে, কাল‌কি‌নি উপজেলার বড় চর কয়ারিয়া এলাকার দশম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে গত ৩ মার্চ সকালে ময়দানেরহাট থেকে জোরপূর্বক তুলে নিয়ে অজ্ঞাত স্থানে জিম্মি করে রাখে সিয়াম সরদার ও তার লোকজন। এ ঘটনায় ভুক্তভোগী ওই মাদ্রাসাছাত্রীর মা বাদী হয়ে সিয়াম সরদারকে প্রধান আসামি করে থানায় একটি অপহরণ মামলা করেন। পরে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে সিয়াম সরদারকে পলাতক অবস্থায় আটক করে মাদারীপুর জেল হাজতে প্রেরন করে এবং অপহৃত মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করে।

এ ব্যাপারে কালকিনি থানার উপ-পরিদর্শক মিলন মিয়া জানান, অপহরণের ঘটনায় সিয়াম সরদারকে আটক করে জেলে পাঠিয়েছি। অপহৃত মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করে ধর্ষণ হওয়া সন্দেহে ডাক্তারি পরীক্ষার জন্য রাতে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার সকা‌লে তা‌কে জেল হাজ‌তে প্রেরণ করা হয়।

(ঢাকাটাইমস/১০মার্চ/এলএ)