আড়ং এখন আরও বড় পরিসরে নারায়ণগঞ্জে

প্রকাশ | ১২ মার্চ ২০২৩, ০৯:২৪

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস

দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং-এর আউটলেট এখন নারায়ণগঞ্জে। আরও বড় পরিসরে নতুন ঠিকানায় নতুন আউটলেটটিতে গ্রাহকরা পোশাক, বাড়ির সাজসজ্জা, জুতা এবং গহনার পাশাপাশি আড়ং-এর সাব-ব্র্যান্ড  তাগা, তাগা ম্যান এবং আড়ং আর্থ-এর সকল পণ্য পেয়ে যাবেন।   

 

তরুণ পুরুষ যারা ফ্যাশনেবল, ফরমাল ও ট্রেন্ডি পোশাক পছন্দ করেন তাদের জন্য একটি লাইফস্টাইল ব্র্যান্ড হল তাগা ম্যান। তাগা ম্যানে রয়েছে পুরুষদের জন্য টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, সেমি ফরমাল এবং ফরমাল পোশাকসহ বিবিধ ফ্যাশন এক্সেসরিজ।

 

ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ আড়ং-এর নতুন নারায়ণগঞ্জ আউটলেটটির উদ্বোধন করেন। এসময় আড়ং-এর চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। "ঈদের ঠিক আগে আমাদের তিনটি সাব-ব্র্যান্ডসহ নারায়ণগঞ্জে নতুন ও আরও বড় পরিসরের এই আড়ং আউটলেটটির মাধ্যমে গ্রাহকদের জন্য অত্যাধুনিক ও উচ্চমানের শপিং এর অভিজ্ঞতা নিশ্চিত করতে পেরে আমরা খুবই আনন্দিত," মন্তব্য করেন মিস আবেদ। 

 

এছাড়াও সীমিত সময়ের জন্য এই নতুন আউটলেটে গ্রাহকরা ৫,০০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছরব্যাপী আমাদের বিভিন্ন পার্টনারদের থেকে বিশেষ সুযোগ-সুবিধা ও ডিসকাউন্ট উপভোগ করার পাশাপাশি সকল কেনাকাটায় রিওয়ার্ড পয়েন্ট অর্জন করতে পারবেন। এছাড়া যে সকল গ্রাহক ‘মাই আড়ং রিওয়ার্ডস কার্ড’-এর নিবন্ধিত সদস্য তারা এই আড়ং আউটলেটে প্রতি কেনাকাটায় দ্বিগুণ রিওয়ার্ড পয়েন্ট পাবেন। এই বিশেষ অফারটি ১৭ই মার্চ, ২০২৩ পর্যন্ত চলবে।

 

(ঢাকাটাইমস/১২ মার্চ/আরজেড)