শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: খসরু চৌধুরী

প্রকাশ | ১২ মার্চ ২০২৩, ১৮:১৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বিজিএমইএর পরিচালক আলহাজ্ব মো. খসরু চৌধুরী সিআইপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আগামী ২০৩০ সালের মধ্যে বিশ্বের ২৭তম বৃহৎ অর্থনীতির দেশ হবে বাংলাদেশ। এটা সম্ভব হবে শুধুমাত্র রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এবং আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে। তাই শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

রবিবার বিকালে ঢাকা-১৮ আসনের অন্তর্গত ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৪ নম্বর ওয়ার্ডে শেখ হাসিনার সরকারের উন্নয়ন কার্যক্রম নিয়ে তৈরি করা লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

খসরু চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ব্যাপক উন্নয়নের কারণে দেশে সাধারণ মানুষের জীবনে উন্নয়নের ছোঁয়া লেগেছে ও কর্মচাঞ্চল্য বেড়েছে। বাংলাদেশ যে বিশ্বের দরবারে এখন প্রতিষ্ঠিত মর্যাদাশীল দেশ, সেই বার্তা বাংলার ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে যে বাংলাদেশ আলোয় আলোকিত, জাতির প্রয়োজনে কাজ করে সেই বার্তা ম্যান টু ম্যান পৌঁছে দিতে হবে।

আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতেৃত্বে আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করে দেশের উন্নয়ন এগিয়ে নিতে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান মো. খসরু চৌধুরী সিআইপি।

এ সময় কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক শাহ আলমসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১২মার্চ/ইএস