ঝালকাঠিতে স্বামীকে হাত-পা বেঁধে হত্যার পর ৯৯৯-এ স্ত্রীর কল

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০২৩, ১৫:৪২

ঝালকাঠির রাজাপুরে পারিবারিক কলহের জেরে ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা বেঁধে স্বামীকে গলাকেটে হত্যার পর ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের কাছে আত্মমর্পণ করেছেন স্ত্রী।

রবিবার রাত দেড়টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী সোনালি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্বামী মো. রবিউল আউয়াল তালুকদার (৩৯)। তিনি উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী সোনালি মোড় এলাকার মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে। রবিউলের স্ত্রীর নাম সাফিয়া আক্তার। তিনি শরীয়তপুর জেলার নৈলা থানার মাঝিরহাট ইউনিয়নের নসাশন গ্রামের মৃত নজরুল ইসলামের মেয়ে।

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা জানান, গোপনে দ্বিতীয় বিয়ে করা ও প্রথম স্ত্রীর ৪ কাঠা জমি দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দেওয়ার অভিযোগ তুলে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এসবের জেরে ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা বেঁধে রাত দেড়টার দিকে অটোচালক স্বামী আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলাকেটে হত্যা করে ৯৯৯-এ কল দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং তাকে আটক করা হয়।

এ ঘটনায় নিহতের ভাই আবুল হোসেন তালুকদার বাদী হয়ে সাফিয়ার নামে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

নিহতের ছেলে রাফিন জানান, ৩ মাস আগে আঙ্গারিয়া গ্রামের এক নারীকে বিয়ে করে তার বাবা। পরে কিস্তি উঠানোর কথা বলে তার মায়ের স্বাক্ষর নিয়ে ৪ শতাংশ জমি লিখে দেয়। গত সপ্তাহ খানেক আগে বিষয়টি জানতে পেরে এ নিয়ে প্রায়ই স্বামী স্ত্রীর মধ্যে মারামারি হতো। রবিবার ছাগলে গাছ খাওয়া নিয়ে রাতে ১০টার দিকে সাফিয়াকে মারধর করে। পরে রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে গেলে বাবাকে গলা কেটে হত্যা করে তার মা।

সাফিয়া হত্যার দায় স্বীকার করে জানান, তার স্বামী আড়াই মাস আগে দ্বিতীয় বিয়ে করে জমি ওই স্ত্রীর নামে লিখে দিয়েছে। সাফিয়া তার দুই সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে স্বামীকে হত্যা করেছে।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :