কার্ড দেখলেন রোনালদো, এরপরও দলের বড় জয়

প্রকাশ | ১৬ মার্চ ২০২৩, ১৬:৩৭

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস

কিং কাপ অব চ্যাম্পিয়ন্স টুর্নামেন্টে কোয়ার্টার ফাইনালে মেজাজ হারিয়ে হলুদ কার্ড দেখেছেন আল নাসেরে সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে দল পেয়েছে ৩-১ গোল ব্যবধানে জয়। আর এই জয়ের মাধ্যমে কোয়ার্টার পেরিয়ে সেমিতে হয়ে গেছে সৌদির জায়ান্ট ক্লাব আল নাসর।

আল নাসেরের পক্ষে গোল পাননি রোনালদো। এদিকে একটি করে গোল করেন সামি আল নাজেই, আব্দুল্লাহ আল খাইবারি ও মোহাম্মেদ মারান। অন্যদিকে আবহারের হয়ে একমাত্র গোলটি করেন আব্দুল ফাত্তাহ আদম আহমেদ মোহাম্মদ।

মারসুল পার্ক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখল ও আক্রমণে প্রায় সমানতালেই খেলেছে দুদল। পুরো ম্যাচের ৫৪ শতাংশ সময় নিজেদের অধীনে বল ধরে রাখে আল নাসরের ফুটবলাররা। আর ৪৬ শতাংশ সময় নিজেদের কাছে বল রাখতে পারে আবহারের ফুটবলাররা। আর দুদলই অনটার্গেটে মোট শট নিতে পেরেছে চারটি করে।

আবহার বিপক্ষে খেলতে নেমে ১০ সেকেন্ডের মাথায় প্রথম গোল ফেয়ে যায় আল নাসর। প্রথম লিড এনে দেন সামি আল নাজেই। প্রথমার্ধের ২১তম মিনিটে আব্দুল্লাহ আল খাইবারির করা গোলে ব্যবধান দ্বিগুণ হয়। বিরতির পরেই আরও একটি গোল পায় আল নাসর। তৃতীয় গোলটি করেন মোহাম্মেদ মারান।

ম্যাচের ৬৯তম মিনিটে একটি গোল পায় আবহার। কিন্তু পরিশোধ কিংবা আল নাসরের চেয়ে বেশি গোল করা তাদের পক্ষে সম্ভব হয়নি। ম্যাচটি শেষ হয় ৩-১ গোল ব্যবধানে।

(ঢাকাটাইমস/১৬মার্চ/এমএম)