ঈদে ব্রিটিশ গায়কের সঙ্গে গান নিয়ে আসছেন নুসরাত ফারিয়া

প্রকাশ | ১৭ মার্চ ২০২৩, ১৮:৫৩

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়ের পাশাপাশি তিনি গানেও পারদর্শী। এরইমধ্যে তার গাওয়া তিনটি গান প্রকাশ পেয়েছে। সেগুলো বেশ সাড়াও ফেলেছে। সেই সাফল্যের ধারাবাহিকতায় আবারও গান নিয়ে আসছেন তিনি। শিরোনাম ‘বুঝি না তো তাই’।

জানা গেছে, এতে নুসরাত ফারিয়ার সহশিল্পী হিসেবে থাকছেন ব্রিটিশ র‌্যাপার মুজজি স্ট্রেইনজার। বাংলাদেশি বংশোদ্ভূত এ গায়ক বিবিসি এশিয়ান নেটওয়ার্কের সেরা তিন প্রতিযোগীর একজন। প্রথম বাংলাদেশি হিসেবে কাজ করছেন মেইন স্ট্রিম ব্রিটিশ মিউজিক ইন্ডাস্ট্রিতে।

‘বুঝি না তো তাই’ গানটির সুর মুমজি আর সংগীতায়োজনে আছেন ডিজে লায়ান। কথা লিখেছেন বাঁধন। ফেব্রুয়ারিতে থাইল্যান্ডে এর দৃশ্যধারণ করা হয়েছে। এর কোরিওগ্রাফি ও নির্দেশনা দিয়েছেন ভারতের ডিরেক্টর ও ড্যান্সার বাবা যাদব।

মুমজির সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘মুমজি বলিউডের র‌্যাপার-মিউজিক ডিরেক্টর। যদিও সে বাংলাদেশি বংশোদ্ভূত ইংল্যান্ডের নাগরিক। মানুষ হিসেবে সে অসাধারণ। এত কোঅপারেটিভ মানুষ আমি কাজের দুনিয়ায় খুব কম পেয়েছি।’ 

জানা গেছে, গানের ভিডিও অবমুক্ত হবে ভারতের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের ইউটিউব চ্যানেলে। আগামী রোজার ঈদে এটি দেখতে পারবেন দর্শক-শ্রোতারা।

এর বাইরে নুসরাত ফারিয়া সদ্য শেষ করেছেন টলিউডের সিনেমা সৌমিক হালদারের ‘আবার বিবাহ অভিযান’। যা মুক্তি পাচ্ছে ৮ জুন। এছাড়া শেষ করেছেন রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজের কাজ। এছাড়াও বাংলাদেশে চলছে অনম বিশ্বাসের ‘ফুটবল ৭১’ সিনেমার শুটিং। এ সিনেমায় চিত্রনায়ক আরিফির শুভর বিপরীতে দেখা যাবে নুসরাতকে।

(ঢাকাটাইমস/১৭মার্চ/এলএম/এসএম)