কক্সবাজারে পর্যটককে ছুরিকাঘাত করে ছিনতাই, আটক ৫

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৩, ১৮:০৪

কক্সবাজার বেড়াতে আসা দুই পর্যটককে মারধর ও ছুরিকাঘাত করে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৫ ছিনতাইকারীকে আটক করেছে ডিবি পুলিশ।

রবিবার রাতে ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে শহরের সাংস্কৃতিক কেন্দ্রের পাশ থেকে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত টিপ ছুরি, মোটরসাইকেল এবং লুট করা মোবাইল সেট উদ্ধার করা হয়।

আটকরা হলেন- কক্সবাজার সদরের চৌফলদন্ডী আশরাফ উদ্দিন আরিফ, টেকপাড়া এলাকার ইরফান ফারদিন প্রকাশ ইরফান মাহমুদ, মধ্যম বাহারছড়া এলাকার তাসনিমুল হাসান নাবিল, সাঈদ, আবরার উদ্দিন।

জানা গেছে, ঢাকা ধামরাই সূয়াপুর এলাকার ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে গেল ১৬ মার্চ প্রায় ৯০ জনের একটি দল কক্সবাজারে বেড়াতে আসেন। এরমধ্যে শুভ দে ও আতিক হাসান গত ১৮ মার্চ রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের রাস্তা দিয়ে ঘুরতে যান। ওই সময় দুটি মোটরসাইকেলযোগে ৫ জন ছিনতাইকারী তাদের পথ গতিরোধ করে।

এক পর্যায়ে ছিনতাইকারীরা তাদের মারধর ও ছুরিকাঘাত করে দুটি মোবাইল ও কিছু টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে বিষয়টি কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে অবগত করলে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি পুলিশ। এ ঘটনায় আহত হয়ে পর্যটক আতিক হাসান কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি আহমেদ নাছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ৫ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :