বসুন্ধরা এলপি গ্যাসের আঞ্চলিক সেলস কনফারেন্স অনুষ্ঠিত

প্রকাশ | ১৯ মার্চ ২০২৩, ১৯:০৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস

দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের অন্যতম ব্র্যান্ড পণ্য বসুন্ধরা এলপি গ্যাসের সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। রবিবার বগুড়ার মোমো ইন হোটেলে অনুষ্ঠানটির উদ্বোধন করেন বসুন্ধরা এলপি গ্যাসের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের প্রধান পরিচালন কর্মকর্তা এম এম জসীম উদ্দিন।

এ সময় বসুন্ধরা গ্যাসের এই কর্মকর্তা উপস্থিত সবাইকে স্বাগত জানিয়ে কোম্পানির গত বছরের সাফল্যের ফিরিস্তি তুলে ধরেন। তিনি চলতি বছরের কর্মপরিকল্পনাও ঘোষণা করেন। গত বছরের বাধা-বিপত্তিকে অতিক্রম করে ব্যবসায়িক এই সাফল্যের জন্য তিনি সবাইকে ধন্যবাদও জানান।

অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষে আরও বক্তব্য রাখেন- চিফ ফিন্যান্সিয়াল অফিসার মাহবুব আলম। তিনি বলেন, ‘প্রতিযোগিতাপূর্ণ বাজারে বসুন্ধরা এলপি গ্যাসের নেতৃত্ব ধরে রাখতে পরিবেশকদের জন্য আমাদের কৌশলগত নীতিনির্ধারণ অব্যাহত থাকবে।’

সেলস কনফারেন্সে বগুড়া, রাজশাহী এবং রংপুর বিভাগের পরিবেশক এবং বিভিন্ন পর্যায়ের কর্মীদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য সেরা পারফরমার স্বীকৃতি দেওয়া হয়। অনুষ্ঠানে বসুন্ধরা এলপি গ্যাসের প্রায় শতাধিক পরিবেশক এবং আঞ্চলিক কর্মকর্তা অংশগ্রহণ করেন।

বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খান আতাউর রাহমান (এজিএম, সেলস, নর্থ উইং), সাঈদ ইমাম (এজিএম, প্রজেক্ট অ্যান্ড অপারেশন), আবুল হাসানসহ (এজিএম, বগুড়া প্ল্যান্ট ইনচার্জ) প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এজে)