পূবাইলে লতা হারবালের কেয়ারটেকারকে প্রাণনাশের হুমকি, থানায় মামলা

প্রকাশ | ১৯ মার্চ ২০২৩, ২০:১০

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন ৪০ নম্বর ওয়ার্ডের মেঘডুবী খোরাইদ এলাকায় অবস্থিত লতা হারবাল এগ্রো ফার্মের কেয়ারটেকার মো. অজিউল্লা ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

অভিযুক্তরা হলেন- খোরাইদ গ্রামের মিজান, মেঘডুবি (শেখ বাড়ি) মো. রাকিব ও সরোয়ার।

অভিযোগ সূত্রে জানা যায়, লতা হারবাল এগ্রো ফার্মের দীর্ঘদিনের বিশ্বস্ত কেয়ারটেকার মো. অজিউল্লা মঙ্গলবার (১৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে কর্মরত অবস্থায়  অভিযুক্ত আসামিরা অনাধিকার প্রবেশ করে। এসময় অজিউল্লাহকে গালিগালাজ করে এবং পাশের অফিসে নিয়ে কক্ষের দরজা আটকে এলোপাথারি কিল ঘুষি মারে। এক পর্যায়ে রাকিব তাকে হত্যার উদ্দেশ্যে কেয়ারটেকারের গলা টিপে ধরে। সরোয়ার তার রুমে রাখা কৃষি কাজের জন্য ব্যবহারিত দা অজিউল্লাহের ঘাড়ে ধরে রাখে। পরে মিজান তার সঙ্গে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং একপর্যায়ে কেয়ারটেকারকে খুন করে ঘুম করে ফেলবে বলে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

এবিষয়ে এগ্রো ফার্মের দায়িত্বরত কর্মকর্তা সাংবাদিকদের বলেন, কিছু সন্ত্রাসী  প্রকৃতির লোক তারা এলাকায় বিভিন্ন প্রকার অপকর্ম করে বেড়ায়। প্রায়ই সময় এগ্রো প্রজেক্টের ভেতরে এসে নেশা খায় ও আড্ডা দেয়। ফার্মের পুকুরে মাছ গাড়ির ব্যাটারি ও প্রয়োজনীয় মূল্যবান জিনিসপত্র চুরি করতে না পাড়ায় এই কাজ টা করেছে বলে মনে হচ্ছে আমাদের। তারা তার নিকট হতে নগদ অর্থ ও উনাকে এবং উনার পরিবারকে প্রাণনাশের হুমকিও দিয়ে গেছে। উনি এবং উনার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে তাই থানায় অভিযোগ করেছি। আমাদের কাছে সিসি ক্যামেরা ফুটেজ আছে। আমরা বিষয়টা আমাদের এগ্রো ফার্মের ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি। উনারা বিষয়টা দেখছেন।

এ বিষয়ে পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েচে। আসামি ধরার চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এসএ)