চট্টগ্রাম বাণিজ্যমেলায় সেরা প্যাভিলিয়নের পুরস্কার পেল ওয়ালটন

প্রকাশ | ১৯ মার্চ ২০২৩, ২০:৫২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

৩০তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্যাভিলিয়ন ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেছে ওয়ালটন। এবারের বাণিজ্য মেলায় তৃতীয়বারের মতো অংশগ্রহণ করে দেশের সর্ববৃহৎ এবং শীর্ষ ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স কোম্পানি ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্টিজ লিমিটেড। সুবিশাল এবং দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন, গ্রাহক আকর্ষণ, পণ্য প্রদর্শন ও বিক্রয়ের অভিনবত্বে শ্রেষ্ঠত্ব অর্জন করায় সেরা প্যাভিলিয়নের পুরস্কার পেলো ওয়ালটন।

উল্লেখ্য, চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্রিরে আয়োজিত মাসব্যাপী চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা (সিআইটিএফ)- ২০২৩ এ বৃহৎ ও দৃষ্টিনন্দন প্যাভিলিয়নের মাধ্যমে ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, আইটি পণ্য, ই-বাইক, বিভিন্ন মডেলের ও দামের ভিআরএফ এসিসহ নানা পণ্য প্রদর্শিত হয়। এর মধ্যে বিভিন্ন মডেলের এক্সক্লুসিভ ও আপকামিং পণ্য ক্রেতা-দর্শনার্থীদের নজর কাড়তে সক্ষম হয়। বিশেষ করে ওয়ালটনের নতুন মডেলের ভিআরএফ এসি বাণিজ্য মেলায় রীতিমতো সাড়া ফেলে।

রবিবার নগরীর আগ্রাবাদস্থ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু হলে বাণিজ্যমেলার সমাপনী অনুষ্ঠানে ওয়ালটন কর্মকর্তাদের হাতে শ্রেষ্ঠ প্যাভিলিয়নের ক্রেস্ট ও সম্মাননা সনদ তুলে দেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। ওয়ালটনের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন অ্যাডিশনাল ডিরেক্টর ও চীফ ডিভিশনাল অফিসার মো. শফিকুল আজাদ এবং বাণিজ্য মেলার প্যাভিলিয়ন ইনচার্জ রাহাত খান সুমন।

সে সময় উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (সিসিসিআই) প্রেসিডেন্ট মাহবুবুল আলম, চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য ও চেম্বারের সাবেক প্রেসিডেন্ট এমএ লতিফ, বাণিজ্য মেলা কমিটির চেয়ারম্যান চট্টগ্রাম চেম্বারের পরিচালক এ কে এম আক্তার হোসেন, কো-চেয়ারম্যান ও চেম্বার পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, ওয়ালটনের সিনিয়র প্রিন্সিপাল অফিসার কেএসএম সাব্বির হাসান, সিনিয়র ডিপুটি ডিরেক্টর (মার্কেটিং এন্ড সেলস) তানজিমুল হক তন্ময়, চেম্বারের পরিচালকবৃন্দ ও মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।

জানা গেছে, মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা আকর্ষণ করা অন্যান্য পণ্যের মধ্যে ছিলো আপকামিং মডেলের ওয়াটার ডিসপেন্সার, থ্রিডি ও এমএসও ইনভার্টার টেকনোলজি সমৃদ্ধ ডাবল ডোর ফ্রিজ, ৭৫ ইঞ্চি ইন্টারেক্টিভ ডিসপ্লে, ৬৫ ইঞ্চি স্মার্ট টিভি, ডিজিটাল টেবিল, ডাবল ডোর স্মার্ট ফ্রিজ, এলিভেটর বা লিফট, অত্যাধুনিক ডাবল চেম্বার স্মার্ট ওয়াশিং মেশিন, স্মার্ট সুইস সকেট, বিভিন্ন ধরনের টেবিল ফ্যান, স্ট্যান্ড ফ্যান, সিলিং ফ্যান, রিচার্জেবল ফ্যান, হোম অ্যাপ্লায়েন্স, ওয়াটার মোটর, ইলেকট্রিক্যাল ক্যাবল ও বাল্ব ইত্যাদি।

এছাড়া মেলায় আকর্ষণ সৃষ্টি করা ওয়ালটনের আইটি পণ্যের মধ্যে ছিলো বিভিন্ন মডেলের ল্যাপটপ, ডেস্কটপ, ট্যাব, রাউটার, সাউন্ড বার ও প্রিন্টার ইত্যাদি।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এলএ)