প্রশংসিত সৈয়দ অমির ‘মন কান্দে’

প্রকাশ | ২০ মার্চ ২০২৩, ১২:৪০

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

এ প্রজন্মের কণ্ঠশিল্পী সৈয়দ অমি। ইতোমধ্যে ফোক ও আধুনিক ঘরানার গান করে জনপ্রিয়তা পেয়েছেন এই কণ্ঠশিল্পী। ফোক গানের পাশাপাশি অমি হাজির হয়েছেন নতুন আধুনিক গান নিয়ে। মুক্তির অপেক্ষায় রয়েছে ২০টির মতো নতুন গান।

এর আগেও একাধিক আধুনিক গানে কণ্ঠ দিয়েছেন অমি। সেগুলো হলো- সিডি চয়েজের ব্যানারে ‘অবুঝ মন’, সিএমবি মিউজিকের ব্যানারে ‘ভুল করে’, সঙ্গীতা মিউজিকের ব্যানারে ‘ওরে প্রিয়া’, ঘুম না আসার রাতে, তুই, প্রেম দরিয়া, মন কান্দে, লক্ষী সোনাসহ অসংখ্য গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

এই গানগুলোর মধ্যে সব থেকে বেশি জনপ্রিয় পেয়েছে ‘মন কান্দে’। গানটি ২০২১ সালে বাংলাদেশের সর্বোচ্চ মৌলিক হিট গান ছিল। গানটির বর্তমান ভিউ ৫ কোটি। তিনি দেশের মধ্যে এবং দেশের বাহিরেও অনেক স্টেজ শো, করপোরেট শো নিয়মিত করছেন। এছাড়া তিনি বিজ্ঞাপন ও নাটকেও গান করেছেন।

এ প্রসঙ্গে কণ্ঠশিল্পী সৈয়দ অমি বলেন, ‘মন কান্দে’ গানের মাধ্যমেই আমি আমার শ্রোতাদের সর্বোচ্চ ভালোবাসা পেয়েছি এবং জনপ্রিয়তা অর্জন করেছি। আমি দর্শক-শ্রোতাদের ভালোবাসার মুগ্ধ। গানের মাধ্যমেই আমি আমার দর্শকদের হৃদয়ে সারাজীবন বেঁচে থাকতে চাই।’

এছাড়াও তিনি বেশ কয়েকটি সিনেমাতে প্লেব্যাক করেছেন। তার মধ্যে মুক্তি পেয়েছে ‘আব্বাস’ সিনেমার টাইটেল সং, ‘অমানুষ’ সিনেমার ‘খোদা জানে’। এছাড়া মুক্তির অপেক্ষায় থাকা বর্ডার, লাভ ইজ বিউটিফুল, প্রেম প্রীতির বন্ধন, কয়লা, কাঠ গোলাপ, কিল হিম, স্বপ্ন সিনেমাগুলোতে গান করেছেন তিনি।

উল্লেখ্য, খুব শিগগিরই অমি তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করতে যাচ্ছে নতুন মিউজিক ভিডিও। এরই মধ্যে মিউজিক ভিডিওর শুটিং শেষ হয়েছে। বর্তমানে এডিটিং এর কাজ চলছে।

(ঢাকাটাইমস/২০মার্চ/এজে)