জাজিরায় মোটরসাইকেল চোরচক্রের দুই সদস্য গ্রেপ্তার

প্রকাশ | ২০ মার্চ ২০২৩, ১৯:০১

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

সম্প্রতি জাজিরা ও তার আশেপাশের বেশ কয়েকটি উপজেলায় ভয়াবহ আকারে ভ্যান, অটো, মোটরসাইকেল এবং দোকানে চুরি বেড়ে গেছে। গত দুই মাসের মধ্যে শুধুমাত্র জাজিরাতেই মোটরসাইকেল চুরি হয়েছে প্রায় ১৫টির মত। কিছুদিন পূর্বে লাউখোলা এলাকায় মোটরসাইকেল চুরি করলে সিসিটিভি ফুটেজে কামাল হোসেন বেপারি (৩২) নামে এক চোরকে শনাক্ত করে পুলিশ।

জাজিরা থানা পুলিশ তাকে হন্য হয়ে খুঁজতে থাকলেও খুঁজে পাচ্ছিল না কোথাও। কিন্তু নিয়মিত মোটরসাইকেল চুরি হয়েই যাচ্ছিল বিভিন্ন জায়গায়। সবশেষ রবিবার দুপুরে মোটরসাইকেল চুরি করতে গেলে জনগণের হাতে আটক হয় কামাল।

আটকের পরে পুলিশ কামাল হোসেনকে শিবচর থানা হেফাজতে নিয়ে যায়। এসময় তার কাছে দুইটি মাস্টার কি এবং জাতীয় পরিচয়পত্রসহ বেশ কিছু ভুয়া গাড়ির কাগজপত্র পাওয়া যায়। পরদিন দুপুরে তাকে জাজিরা থানায় নিয়ে আসা হয় এবং রবিবার রাতেই জাজিরা থানা পুলিশ অভিযান চালিয়ে তার সহযোগী আরও দুজনকে দুইটি চোরাই মোটরসাইকেলসহ আটক করে।

আটককৃতরা হলেন, কামাল হোসেনের ভাই জামাল হোসেন বেপারি (৩৪)।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা মোটরসাইকেল চোর কামাল হোসেন বেপারিকে ধরার চেষ্টা করছিলাম। এরইমধ্যে রবিবার সে শিবচরে আটক হলে রবিবার রাতের মধ্যেই তার দুই সহযোগীকে আমরা দুইটি চোরাই মোটরসাইকেলসহ আটক করি। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে। এছাড়া তাদের সাথে আরও যারা জড়িত আছে তাদেরও আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/২০মার্চ/এলএ)