ঢাবির ফার্মেসি বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশ | ২১ মার্চ ২০২৩, ১৬:২৬ | আপডেট: ২১ মার্চ ২০২৩, ১৬:২৮

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফার্মেসি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান মঙ্গলবার ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. ফিরোজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে ফার্মেসী অনুষদের ডিন অধ্যাপক ড. সীতেশ চন্দ্র বাছার, ওষুধ প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ রাশেদুল ইসলাম, ক্লিনিক্যাল ফার্মেসী ও ফার্মাকোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এস এম আব্দুর রহমান এবং ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. শাহ এমরান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক ড. মো. আসলাম হোসেন।

প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল নবীন শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, সফলতার সাথে শিক্ষা জীবন শেষ করে কর্মজীবনে প্রবেশের জন্য শিক্ষার্থীদের দক্ষ ও যোগ্য হয়ে গড়ে উঠতে হবে। বিশ্বায়নের যুগে বিশ্বের জ্ঞান ভান্ডারের সাথে যুক্ত হয়ে আরও অধিক জ্ঞান অন্বেষণ করতে হবে। স্মার্ট নাগরিক হিসেবে গড়ে উঠে মানবজাতির কল্যাণে উদ্ভাবন ও আবিষ্কারের জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। 

(ঢাকাটাইমস/২১মার্চ/এসকে/এসএম)