প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হলেন সনজিত চন্দ্র দাস

প্রকাশ | ২১ মার্চ ২০২৩, ১৭:৩৪ | আপডেট: ২১ মার্চ ২০২৩, ১৭:৩৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হিসেবে নিয়োগ পেয়েছেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি সনজিত চন্দ্র দাস।

মঙ্গলবার (২১ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার হিসেবে তাকে চুক্তিভিত্তিক নিয়োগ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহা. রফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, যোগদানের তারিখ থেকে সনজিত চন্দ্র দাসের চুক্তিভিত্তিক নিয়োগ কার্যকর হবে।

এতে আরও বলা হয়েছে, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে সনজিতকে গ্রেড-৯ এর বেতনের সর্বোচ্চ ধাপ অর্থাৎ ৫৩০৬০ টাকা নির্ধারিত বেতনে প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা সন্তুষ্টি (যেটি আগে ঘটে) প্রধানমন্ত্রীর কার্যালয়ের অ্যাসাইনমেন্ট অফিসার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো। 

এদিকে সনজিত চন্দ্র দাস ঢাকা টাইমসকে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে এবং বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেই সর্বদা ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত ছিলাম।’

‘আমাকে এসাইনমেন্ট অফিসার হিসেবে নিযুক্ত করায় প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করবো।’

(ঢাকাটাইমস/২১মার্চ/ডিএম)