বাংলাদেশ কাবাডি দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

প্রকাশ | ২১ মার্চ ২০২৩, ১৯:৫৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বঙ্গবন্ধু কাপ ২০২৩ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে এর ফাইনালে চাইনিজ তাইপেকে দলকে হারিয়ে টানা তৃতীয় বারের মতো শিরোপা জিতেছে বাংলাদেশ কাবাডি দল। সেই সঙ্গে জায়গা করে নিয়েছে আসন্ন কাবাডি বিশ্বকাপেও।

দেশের কাবাডি দলের এমন সাফল্যের পর কাবাডি দলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি।  

অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর নামের আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে টানা তিনবার চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ কাবাডি দলের সকল খেলোয়াড়, কোচ, ফেডারেশনের সকল কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা জানাই।’

তিনি আরও বলেন, ‘কাবাডি বাংলাদেশের জাতীয় খেলা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাবাডিকে বাংলাদেশের জাতীয় খেলা ঘোষণা করেছিলেন। বর্তমান কাবাডি ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ এই জাতীয় খেলাটিকে আরো দূরে এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা করি।'

উল্লেখ্য, বাংলাদেশসহ ১২টি দেশের অংশগ্রহণে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ ৪২-২৮ পয়েন্টে চাইনিজ তাইপেকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। তবে ফাইনালে হারলেও বাংলাদেশের সঙ্গে কাবাডি বিশ্বকাপ নিশ্চিত করেছে চাইনিজ তাইপেও।

(ঢাকাটাইমস/২১মার্চ/এলএম/এসএম)