সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন ১০ উপশাখা ও ৭ এটিএম বুথ উদ্বোধন

প্রকাশ | ২২ মার্চ ২০২৩, ১৬:০২

ঢাকাটাইমস ডেস্ক

সোশ্যাল ইসলামী ব্যাংকের নতুন ১০টি উপশাখা ও ৭টি এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে।

প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নতুন উপশাখা ও এটিএম বুথগুলোর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও ব্রাঞ্চেস কন্ট্রোল বিভাগের প্রধান জয়নুল আবেদীন।

উপস্থিত ছিলেন ব্যাংকের মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রধান মো. মনিরুজ্জামান ও আইসিটি ডিভিশনের প্রধান হোসাইন মোহাম্মদ ফয়সাল সহ ঊর্ধ্বতন নির্বহীগণ।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত থেকে বক্তব্য রাখেন লাকসাম পৌরসভার মেয়র মো. আবুল খায়ের, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর জেনারেল ম্যানেজার মো. আবুল কালাম আজাদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও ব্যাংকের বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক প্রধানগণ, সংশ্লিষ্ট শাখাসমূহের ব্যবস্থাপক ও উপশাখার ইনচার্জ গণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম গ্রাহকদের উদ্দেশ্যে বলেন, আমরা দেশের প্রত্যন্ত অঞ্চলে উপশাখা, এটিএম বুথ ও এজেন্ট আউটলেট উদ্বোধনের মাধ্যমে ব্যাংকিংকে আপনাদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার চেষ্টা করছি। তিনি গ্রাহকদের ব্যাংকের সেবা গ্রহণের আহ্বান জানান এবং ব্যাংকের সকল কর্মকর্তাকে সততা ও আন্তরিকতার সাথে গ্রাহকদের সেবা প্রদানের পরামর্শ দেন।

নতুন ১০টি উপশাখা হচ্ছে- ঢাকার রায়েরবাগে, নেত্রকোণার পূর্বধলার শ্যামগঞ্জে, সিরাজগঞ্জের কামারখন্দের জামতৈল ও বেলকুচিতে, লাকসামের দৌলতগঞ্জ বাজারে, সাতক্ষীরা সদরে আবাদের হাট বাজার, আশাশুনির গোয়ালডাঙা বাজারে ও শ্যামনগরের নূর নগরে, সিলেটের বিয়ানিবাজারের আছিরগঞ্জে এবং ময়মনসিংহের শম্ভুগঞ্জে।

নতুন ৭টি এটিএম বুথ হচ্ছে- ঢাকার গুলিস্তানে, ভৈরব বাজারে, চট্টগ্রামের হাটহাজারীর ইছাপুরে, খাগড়াছড়িতে, সিলেটের ঢাকা দক্ষিণে, হবিগঞ্জের ইন্ডাস্ট্রিয়াল পার্কে এবং কুমিল্লার লাকসাম রোডে হোটেল নূরজাহানে।

(ঢাকাটাইমস/২২মার্চ/এসএ)