রাণীনগরে রুলিবালা কারিগরের আত্মহত্যা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০২৩, ১৬:৫২

নওগাঁর রাণীনগরে ঘরের তীরের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ওয়ারিশ হোসেন (২১) নামে এক রুলিবালার কারিগর আত্মহত্যা করেছে।

বুধবার সকালে উপজেলার কাশিমপুর ইউপির চকাদিন আলোপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ওই কারিগরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত ওয়ারিশ হোসেন চকাদিন আলোপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি স্থানীয় এক সিটিগোল্ডের রুলিবালা কারখানায় কারিগর হিসাবে কাজ করতেন।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, কারিগর ওয়ারিশ মঙ্গলবার রাতে পরিবারের লোকজনের সাথে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হলে সকাল ৮টার দিকে পরিবারের লোকজন তাকে ডাকতে ঘরের দরজায় যান। এ সময় তাকে একাধিকবার ডেকেও কোনো উত্তর না দেওয়ায় তাদের সন্দেহ হয়। এমতাবস্থায় পরিবারের লোকজন ঘরের ওপরের তীরপল সরিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে দেখতে পায় ওয়ারিশ গলায় গামছা পেঁচানো অবস্থায় তীরের সঙ্গে ঝুলছে। এ সময় পরিবারের লোকজন মৃত অবস্থায় ওয়ারিশের ঝুলন্ত মরদেহ নামায়।

ওসি আরও জানান, খবর পেয়ে মৃত্যুর সঠিক কারণ জানতে ওয়ারিশের মরদেহ উদ্ধার করে দুপুরের দিকে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেম সংক্রান্ত ও পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যা করে থাকতে পাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :