নোয়াখালীতে ৬ হাজার মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ

প্রকাশ | ২২ মার্চ ২০২৩, ২১:৪৫

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

পবিত্র মাহে রমজান উপলক্ষে নোয়াখালীর চাটখিল এবং সোনাইমুড়ী উপজেলায় রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন শ্রেণি পেশার ছয় হাজার মানুষের মাঝে ইফতারসামগ্রী উপহার বিতরণ করা হয়েছে। উপহারসামগ্রীর মধ্যে রয়েছে- খেজুর, ছোলা বুট, মুড়ি, চিনি, রূহআফজা, সেমাই ও তেলসহ ১৭টি পদ।

বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত চারটি আলাদা আলাদা অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের হাতে এ উপহারসামগ্রী তুলে দেন রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।

সকাল ১০টায় চাটখিল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং উপজেলার সকল জনপ্রতিনিধিদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। দুপুরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মাঝে এবং বিকালে উপজেলা প্রশাসনে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও থানার পুলিশ সদস্যদের হাতে ইফতার উপহার তুলে দেওয়া হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- চাটখিল উপজেলা আ.লীগের সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক ভিপি নাজমুল হুদা শাকিল, পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আবু তাহের ইভু, বিআরডিবি চেয়ারম্যান ভিপি মিজানুর রহমানসহ অনেকে।

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)