এবার নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব থাকবে না: শাজাহান খান

প্রকাশ | ২২ মার্চ ২০২৩, ২২:৫৮

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান বলেছেন, আগামী নির্বাচন নিয়ে বিএনপি আরকেটি ষড়যন্ত্র ও চক্রান্ত করছে। সেই ষড়যন্ত্র চক্রান্ত শুধুই নয়, তারা সন্ত্রাসও সৃষ্টি করছে। এবার নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব থাকবে না।

তিনি বুধবার সন্ধ্যা ৭টায় মাদারীপুরের রাজৈরে কদমবাড়ী ইউনিয়ন কলেজ মাঠে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে উপজেলার আওয়ামী লীগের জনসভায় একথা বলেন।

শাজাহান বলেন, শেখ হাসিনার সাথে বারবার পাঞ্জা লড়তে আসবেন না। পাঞ্জা লড়ে কিন্তু শেখ হাসিনার সাথে পরাজিত হয়েছেন। এবারো পরাজিত হবেন। আপনারা নির্বাচনে আসেন, নির্বাচনে না এলে আপনাদের অস্তিত্ব নিয়ে টানাটানি পড়বে।

শাজাহান খান আরো বলেন, একবার নয়, দুইবার আপনারা কয়েকবার সংসদ বয়কট করেছেন। একবার গ্রুপের ছয়জনকে বললেন- শপথ নেওয়া যাবে না, সেটাও নিলেন। তারপর বললেন- সংসদে যাবেন না, সেটাও গেলেন। আবার পদত্যাগও করলেন, তাতে লাভ কি হয়েছে আপনাদের। বরং পদত্যাগ করে ব্যর্থ হয়েছেন। বিএনপির সমাবেশ হলো কর্মী সমাবেশ। জনগণের সাথে তাদের কোন  সম্পৃক্ততা নাই। যদি তাই হতো তাহলে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তাদের সাথে যোগ দিত। যেমন করে শেখ হাসিনার সাথে যোগ দিয়েছিল।

রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহাবুদ্দিন সাহার সভাপতিত্বে আরো বক্তব্য দেন- মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ বাসার, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, রাজৈর উপজেলার চেয়ারম্যান রেজাউল করিম শহিন চৌধুরী, স্থানীয় সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি  আ.ফ.ম ফুয়াদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন প্রমুখ।

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)