ফের কঙ্গনার নিশানায় গায়ক দিলজিৎ, এবার দিলেন পুলিশের হুমকি

প্রকাশ | ২৩ মার্চ ২০২৩, ১০:২৭

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

ভারতে কৃষক বিক্ষোভকে কেন্দ্র করে গত বছর একবার তর্কে-বিতর্কে জড়িয়েছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবং পাঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জ। বুধবার বোঝা গেল সেই লড়াই থামেনি। বরং ঝামেলার রেশ রয়েই গেছে। এবার তো সোজাসুজি দিলজিৎকে গ্রেপ্তারের হুমকি দিলেন বলিউডের ‘কুইন’।

বর্তমানে খালিস্তানি নেতা অমৃতপাল সিংকে হন্যে হয়ে খুঁজছে পাঞ্জাব পুলিশ। আপাতত তা নিয়ে সেই রাজ্য তোলপাড়। সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে ‘পুলিশ এসে গেছে’ শব্দবন্ধ। যাকে কেন্দ্র করে ক্যাম্পেনও করে ফেলেছে একাধিক সংস্থা।

সম্প্রতি কঙ্গনার টুইটে যেই বিজ্ঞাপনটি দেখা গেল তা এক ফুড ডেলিভারি সংস্থার। এই শব্দবন্ধের ছন্দকেই তারা কাজে লাগিয়েছেন সেখানে। হরেক রকম ডালের ছবি দিয়ে লিখেছেন, ‘Oye Pulse aagayi Pulse’। বাংলায় ‘পালস’ শব্দের অর্থ হচ্ছে ডাল।

এই বিজ্ঞাপনই কঙ্গনা টুইটারে শেয়ার করেন। সেটি ট্যাগ করেন দিলজিৎকে। সঙ্গে জুড়ে দেন, ‘শুধু বলছি…’। এরপর অন্য একটি পোস্টে কঙ্গনা লেখেন, ‘যারা খালিস্তানিদের সমর্থন করেছেন, তারা সবাই মনে রাখবেন পরবর্তী ব্যক্তি আপনি। পুলিশ আপনার কাছে যাবে। এখন আর সেই সময় নেই, যখন যে কেউ যা কিছু করতে পারত। দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে চাইলে বা তাকে ধ্বংস করতে চাইলে উচিত শিক্ষা দেওয়া হবে।’

যদিও কঙ্গনার এই ট্যাগে কোনো উত্তর দেননি দিলজিৎ। বরং নিজের ইনস্টাগ্রামে গায়ক শুধু লিখেছেন, ‘আমার পাঞ্জাবের উন্নতি অব্যাহত থাকুক।’ সঙ্গে একটা জোড় হাত করার ইমো। খালিস্তানি নেতা অমৃতপাল সিংকে নাকি সমর্থন করেন দিলজিৎ- এই অভিযোগেই বুধবার কঙ্গনা সরাসরি আক্রমণ করেন এই পাঞ্জাবি গায়ককে।

কৃষক আন্দোলনের সময়ে কৃষকদের পাশে থেকে আওয়াজ তুলেছিলেন দিলজিৎ। তখন কঙ্গনা রানাওয়াত দিলজিৎকে ‘করণ জোহরের পোষা কুকুর’ বলে আক্রমণ করেছিলেন। তখনও বেশ ঠান্ডা মাথাতেই জবাব দিতে দেখা গিয়েছিল দিলজিৎকে। এবারও তার অন্যথা হলো না।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এজে)