শেকৃবি হলের ১০ তলা থেকে পড়ে ছাত্রী আহত

প্রকাশ | ২৩ মার্চ ২০২৩, ২২:৩০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) আবাসিক হলের ১০ তলা থেকে পড়ে এক শিক্ষার্থী আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। আহত  ওই শিক্ষার্থীর নাম মারিয়া রহমান । তিনি কৃষি অনুষদের লেভেল-৩-এর দ্বিতীয় সেমিস্টারে পড়েন।

চিকিৎসকেরা বলেছেন, মারিয়া রহমানের অবস্থা সংকটজনক।

শেকৃবির প্রক্টর ড. মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, বৃহস্পতিবার সকাল নয়টার দিকে মারিয়া বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের ১০ তলার ছাদ থেকে যেকোনোভাবে পড়ে যান। তিনি (প্রক্টর) মারিয়ার পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছেন, মারিয়া দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন; এ কারণে তাকে চিকিৎসকও দেখানো হয়েছিল। মারিয়ার ভগ্নিপতির বাসা মিরপুরে। বুধবার সেই বাসায় গিয়েছিলেন মারিয়া। সেখান থেকে আবার হোস্টেলে ফিরে আসেন তিনি। বৃহস্পতিবার সকালে মারিয়ার সঙ্গে তার মা দেখা করতে হোস্টেলে এসেছিলেন।

প্রক্টর হারুন অর রশীদ বলেন, ১০ তলার ছাদ থেকে পড়ে গিয়ে মারিয়া গাছে আটকে ছিলেন। পরে সেখান থেকে মারিয়া নিচে পড়ে যান। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। তিনি ওপর থেকে লাফিয়ে পড়েছিলেন কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালটি ব্লকের আবাসিক চিকিৎসক মো. আলাউদ্দিন বলেন, মারিয়ার অবস্থা সংকটজনক।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এএ/এলএ)