বগুড়ায় দেয়াল ধসে নৈশপ্রহরীর মৃত্যু

প্রকাশ | ২৪ মার্চ ২০২৩, ১৬:৪৫

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস

বগুড়ার জামিল মাদ্রাসার সীমানা প্রাচীর ধসে আয়নুল হক নামে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হন দুই শিশুসহ এক নারী। শুক্রবার দুপুরে শহরের চকফরিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়নুল (৫৫) সিরাজগঞ্জ সদরের চরনান্দিনা গ্রামের বাসিন্দা। তিনি প্রায় এক মাস যাবত জামিল মাদ্রাসায় নৈশপ্রহরীর পদে চাকরি করছিলেন।

আহতরা হলেন- সদরের মাটিডালী এলাকার বাসিন্দা ও মাদ্রাসার শিক্ষার্থীর অভিভাবক মুক্তা (৩৫), মাদ্রাসার দুই শিক্ষার্থী শিবগঞ্জের চণ্ডিহারা এলাকার হামিম (১২), কাহালুর মেফতাজুল (৫)।

জানা গেছে, মাদ্রাসার দক্ষিণ-পশ্চিম পাশের এই সীমানা প্রাচীরটি কয়েক মাস ধরে হেলে আছে। দুপুরে দেয়ালটি ধসে পড়ে। এতে সেখানে থাকা আয়নুল দেয়ালের নিচে চাপা পড়ে৷ এছাড়া আরো ২ শিশুসহ এক নারী ওই ঘটনায় আহত হন। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এদের মধ্যে আয়নুলের অবস্থা আশঙ্কাজনক ছিল। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতরা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে বনানী ফাঁড়ির পরিদর্শক তরিকুল ইসলাম বলেন, নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা রওনা দিয়েছেন। তাদের কথা অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএ)