নির্বাচন এলেই নৌকার বিরুদ্ধে গুজব ছড়ানো হয়: প্রতিমন্ত্রী পলক

প্রকাশ | ২৪ মার্চ ২০২৩, ২১:০০ | আপডেট: ২৪ মার্চ ২০২৩, ২১:০১

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, নির্বাচন এলে যারা উন্নয়নের কথা না বলে মিথ্যা গুজব ছড়িয়ে নৌকার বিরুদ্ধে কথা বলে- তাদের সম্পর্কে সতর্ক থাকতে হবে। আমাদের সামনে দৃশ্যমান বাস্তবতা উন্নয়ন হয়েছে। যেখানে দীর্ঘ ৩৭ বছর চলনবিল ছিল উন্নয়নবঞ্চিত। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোঁয়ায় শিক্ষা, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। সারাদেশে দশ হাজার কোটি টাকা ব্যয়ে ৫৬৪টি মসজিদ নির্মাণ করে বিশ্বের ইতিহাসে বিরল একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন। মায়েদের জন্য মাতৃত্বকালীন ও বিধবাভাতা ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী। প্রায় ২ হাজার গৃহহীন পরিবারকে ঘর উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সন্ধ্যায় নাটোরের সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের তেলিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শেরকোল ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।

শেরকোল ইউনিয়ন যুবলীগের সভাপতি সানোয়ার হোসেনের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার।

প্রধান বক্তার বক্তব্য দেন- যুবলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আ.লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল প্রমুখ।

পরে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে শেরকোল ইউনিয়ন যুবলীগের কমিটিতে নাহরুল কাওছার সেতু সভাপতি ও মজনু তালুকদারকে সাধারণ সম্পাদক হিসেবে নতুন কমিটির আংশিক নাম ঘোষণা করেন সম্মেলনের উদ্বোধক উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার। আগামী ১৫ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা যুবলীগ বরাবর প্রেরণ করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএ)