গাড়িতে ট্রাকের ধাক্কা: অক্ষত ডিসি, চালক কারাগারে

প্রকাশ | ২৪ মার্চ ২০২৩, ২২:৫৯

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝালকাঠি শহরের পৌর মিনি পার্কের সামনের সড়কে জেলা প্রশাসকের সরকারি গাড়িকে ধাক্কা দেয় বিপরীতমুখী একটি মাঝারি ট্রাক (ঢাকা মেট্রো অ ১৪-০৮৭৯)। তবে জেলা প্রশাসক ফারহা গুল নিঝুম অক্ষত রয়েছেন। এ ঘটনায় ট্রাকচালককে ৬ মাসের কারাদণ্ড এবং ৩০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ১০ দিন বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে ট্রাকটি জব্দ করা হয়।

কারাগারে পাঠানো ট্রাকচালক পারভেজ মোল্লা মাদারীপুর জেলার শিবচর এলাকার বাবলাতলা গ্রামের মজিবুর মোল্লার ছেলে। পারভেজ মোল্লা ন্যাশনাল পলিমার গ্রুপের মালামাল ডেলিভারির কাজ করেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বেপরোয়া গতিতে খেয়াঘাট থেকে শহরের দিকে যাচ্ছিল ট্রাকটি। চালক গাড়িটি সঠিক নিয়ন্ত্রণ না করে  জেলা প্রশাসকের গাড়িটিকে ধাক্কা দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা এবং ট্রাফিক সার্জেন্ট সাজ্জাদ হোসেন।

এসময় জেলা প্রশাসকের গাড়িতে ধাক্কা দিয়ে জীবনহানির আশঙ্কা এবং সরকারি সম্পদের ক্ষতি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দোষীকে বিচারের আওতায় আনা হয় এবং ট্রাকটি সদর থানা পুলিশের নিকট প্রেরণ করা হয়।

জেলা প্রশাসক জানান, ওই সময় তিনি তার বাবাকে নিয়ে ডাক্তারের কাছে যাচ্ছিলেন। তার দক্ষ চালকের চেষ্টায় বড় ধরনের বিপদ থেকে আল্লা রক্ষা করেছেন।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএ)