চাঁপাইনবাবগঞ্জে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৩, ১৫:৪০

চাঁপাইনবাবগঞ্জে সালমা খাতুন নামে এক নারীর বিরুদ্ধে প্রেমের প্রলোভনে একের পর এক মানুষকে ফাঁদে ফেলে ফাঁসানোর প্রতিবাদে ও গ্রামে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

শুক্রবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খোলসী মোড়ে এলাকাবাসীর ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, আশরাফুল ইসলাম সুজন, মো. লসকোর, শিপন, তনু মেম্বারসহ অন্যরা।

বক্তারা অভিযোগ করে বলেন, নাচোল খোলসী গ্রামে সালমা নামে এক নারী প্রেমের ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করে একাধিক পুরুষকে ধর্ষণ মামলা দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

ইতোপূর্বে এলাকার একাধিক ব্যক্তির নামে ধর্ষণ মামলা দিয়ে হয়রানিসহ ঢাকার এক ব্যক্তিকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ মামলা দিয়ে ১০ লাখ টাকা আদায় করা হয়।

এছাড়াও নাচোল উপজেলার এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে মামলা করে তাকে ফঁসানোর চেষ্টা করা হয়। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা ঘটনাটি সত্য নয় উল্লেখ করে আদালতে রিপোর্ট দাখিল করেছে।

অন্যদিকে এলাকায় অসামাজিক কার্যক্রম করে ওই নারী গ্রামের পরিবেশ খারাপ করছে অভিযোগ করে অবিলম্বে তার সকল অকপর্ম তদন্ত করে তাকে বিচারের আওতায় আনার দাবি জানান মানববন্ধন থেকে।

উল্লেখ্য, সালমা খাতুন গত বৃহস্পতিবার ভোলাহাট থানার অফিসার ইনচার্জ সেলিম রেজার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ সকালে স্থানীয় একটি হোটেলে সংবাদ সম্মেলন করার পর থেকেই এলাকাবাসী ফুঁসে উঠেছে।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :