ইতালিতে এমিরেটস এয়ারলাইন্স-পপুলার ট্রাভেলসের পার্টনারশিপ উদযাপন

প্রকাশ | ২৫ মার্চ ২০২৩, ১৭:৫২

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস

১৯৮৪ সালে নামকরণের ঠিক পরের বছর ১৯৮৫ সাল থেকেই যেন আকাশ দখল করে নিয়েছে এমিরেটস এয়ারলাইন্স। এমিরেটসের অবিশ্বাস্য যাত্রার মাইলফলকের সাথে দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে যুক্ত রয়েছে ইতালির স্বনামধন্য প্রতিষ্ঠান পপুলার ট্রাভেলস এন্ড ট্যুরস।

EMIRATES-POPULAR MEETING শীর্ষক পার্টনারশিপ উদযাপন এবং এয়ারলাইন্সের নতুনত্ব ও সুযোগ সুবিধা নিয়ে একটি পাঁচ তারকা হোটেলে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আয়োজিত যৌথ ইভেন্টে এমিরেটস ইতালির কর্পোরেট সেলস ম্যানেজার রদ্রিগো সোকল স্বাগত বক্তব্যের মাধ্যমে সেমিনারের সূচনা করেন।

ট্রাভেল জগতের অনন্য নাম পপুলার ট্রাভেলস এন্ড ট্যুরস-এর চেয়ারম্যান ইদ্রিস ফরাজীর বক্তব্যে প্রতিষ্ঠানের টিমওয়ার্কের গুরুত্ব তুলে ধরেন এবং তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

এমিরেটস ইতালির অন্যতম সেরা পার্টনার পপুলার ট্রাভেলস এন্ড ট্যুরস এর ব্যবস্থাপনা পরিচালক শাহাদাত হোসেন সাজু তার বক্তব্যে বলেন, এয়ারলাইন্স, টিম এবং সকল এজেন্ট মিলেই একটি পরিবার, আর তাই সকলের সহযোগিতা আগামীতেও সুনাম থাকবে অক্ষুন্ন।

এছাড়াও এমিরেটস ইতালির সিনিয়র সেলস এক্সিকিউটিভ রোসামারিয়া লোম্বার্দি সকল এজেন্টদের কাছে এয়ারলাইনের নতুনত্ব ও গুরুত্বপূর্ণ পরিষেবা তুলে ধরেন।

বাংলাদেশ দূতাবাসের ইকোনমিক কাউন্সেলর এম আলামিন বিশেষ অতিথির বক্তব্যে এমিরেটস ও পপুলার ট্রাভেলসের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন এবং উভয় দেশের সাথে আরও ব্যবসায়িক প্লার্টফর্ম গড়ার আহ্বান জানান।

পপুলার ট্রাভেলস এন্ড ট্যুরস-এর প্রথম ব্যাঙ্কিং পার্টনার Banca Popolare di Sondrio; (AG11) র পরিচালক জোভান্নি সেডিনি ইভেন্টে যোগ দেওয়ার জন্য বিশেষ ধন্যবাদ জানান আয়োজকরা।

এছাড়াও পপুলার ট্রাভেলস এন্ড ট্যুরস-এর পরিচালক মামুন আলম ও খাজা সাহাল আবদুল্লাহ এবং, বিভিন্ন ট্রাভেলস মালিক, টিম পপুলার ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আয়োজকরা মনে করেন, ইভেন্টটি এভিয়েশন সেক্টরে একে অপরের সাথে গৌরবোজ্জ্বল সম্পর্ক দৃঢ় করতে সহযোগিতা করবে। এমিরেটস এয়ারলাইন্স এবং পপুলার ট্রাভেলস এন্ড ট্যুরস একসাথে কাজ করে এগিয়ে যাবে বহুদূর।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)