চাঁপাইনবাবগঞ্জে ভ্যানবোঝাই টিসিবি পণ্য নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৩, ২১:১৭

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অবৈধভাবে ভ্যানবোঝাই করে টিসিবি পণ্য নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরেছে স্থানীয়রা। একটি ভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছে টিসিবির পণ্য বহনকারী দুই যুবক।

ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ১১টার দিকে শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের পাশের গ্রাম থেকে।

পরে ঘটনাস্থলে শিবগঞ্জ নির্বাহী অফিসার আবুল হায়াত গিয়ে টিবিসির ৯৪ কেজি ডাল, ৯৪ কেজি সয়াবিন তেল ও ৪৭ কেজি ছোলা জব্দ করেন।

স্থানীয়রা বলেন, শাহাবাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উপর ধোবড়া গ্রামের নজিবুর রহমানের ছেলে আলম ও সন্ন্যাসী কুপতলা গ্রামের নবীর ছেলে হানিফের সহযোগিতায় টিসিবি পণ্যে অবৈধভাবে ভ্যানযোগে নিয়ে যাবার সময় শাহাবাজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় আটক করা হয়।

হানিফ ও আলমের সাথে স্থানীয়দের কথা কাটাকাটি হলে এক পর্যায়ে টিসিবির ভ্যান ও মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহিদের সম্পৃক্ততা রয়েছে বলে দাবিও জানান তারা।

এদিকে টিসিবির ডিলার আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি রাস্তায় আছে বলে ফোন কেটে দেন।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াত জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি ভ্যানে ৯৪ কেজি ডাল, ৯৪ লিটার সয়াবিল তেল ও ৪৭ কেজি ছোলা জব্দ করা হয়েছে। এছাড়া একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :