খুলনা প্রেসক্লাবে ইফতার মাহফিল

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৩, ২১:১৯

খুলনা প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল শনিবার ক্লাবের শহীদ শেখ আবু নাসের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয়। বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ ইফতার মাহফিলে শরিক হন।

ইফতার মাহফিলের আগে স্বাগত বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা।

ইফতার মাহফিলে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে শহীদ সকল মুক্তিযোদ্ধা, ১৯৭৫ এ বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ অন্যান্য সকল সদস্য, খুলনা প্রেসক্লাবের যে সকল সদস্য ও সাংবাদিক এ পর্যন্ত শহীদ হয়েছেন ও স্বাভাবিক মৃত্যুবরণকারী সকল সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পরিবারের সকল সদস্যের দীর্ঘায়ু ও মঙ্গল কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন খুলনা প্রেসক্লাবের ইমাম হাফেজ মাওলানা ইউসুফ হাবিব।

ইফতার মাহফিলে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা-৬ আসনের সংসদ সদস্য শেখ মো. আক্তারুজ্জামান বাবু, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঁইয়া, খুলনা রেঞ্জ ডিআইজি মো. মঈনুল হক, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এসএম মিরাজুল ইসলাম, খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ্, র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মোস্তাক আহমেদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, মুক্তিযোদ্ধা সংসদ খুলনা মহানগর ইউনিটের সাবেক কমান্ডার অধ্যাপক আলমগীর কবির ও খুলনা জেলা ইউনিটের কমান্ডার সরদার মাহবুবার রহমান, খুলনা মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন, খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক হাবিবুল হক খান, দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদকমন্ডলীর সভাপতি বেগম ফেরদৌসী আলী, বিএমএ খুলনা শাখার সাধারণ সম্পাদক ডা. মেহেদী নেওয়াজ, বাংলাদেশ জুট অ্যাসোসিয়েশন (বিজেএ) এর চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের স্থায়ী সদস্য অধ্যাপক রুনু ইকবাল, জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মধু, খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক তারিক মাহমুদ তারা প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :