ঘুষ দিয়ে অস্কার প্রাপ্তির অভিযোগ: মুখ খুললেন ‘আরআরআর’ প্রযোজক

প্রকাশ | ২৬ মার্চ ২০২৩, ১১:৪৯

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

অস্কারের মঞ্চে জায়গা পেতে নাকি কোটি টাকা ঢেলেছেন ভারতের দক্ষিণী ভাষার সুপারহিট সিনেমা ‘আরআরআর’-এর প্রযোজক ও পরিচালকসহ টিমের সদস্যরা।  

অস্কারের মূল অনুষ্ঠানে দর্শকাসনে বসতে ছবির পরিচালক এস এস রাজামৌলি মাথাপিছু নাকি ২০ লাখ টাকা খরচ করে টিকিট কেটেছেন! একই কাজ করেছেন রামচরণ, জুনিয়ার এনটিআরের মতো তারকা!

বেশ কিছু দিন ধরে এমনই নানান কথা শোনা যাচ্ছিল। সত্যিই কি তাই? সে সব বিতর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন ছবির প্রযোজক ডিভিভি দানাইয়া। অস্করের জন্য প্রচারে টাকা ঢালার খবরে বেজায় চটেছেন তিনি।

প্রযোজকের কথায়, ‘কেউ একটি পুরস্কার অনুষ্ঠানের জন্য ৮০ কোটি টাকা ব্যয় করে না। তাহলে তো কোনো লভ্যাংশই থাকবে না।’

যদিও প্রবীণ তেলুগু নির্মাতা তাম্মা রেড্ডি ভরদ্বাজ দাবি করেন যে, পরিচালক রাজামৌলি এটিকে অস্কারের জন্য প্রচার করতে কোটি কোটি টাকা ব্যয় করেছেন। সেই খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ে। এমন খবরে বেজায় বিরক্ত ছবির প্রযোজক।

এবারের অস্কারে দুটি বিভাগে পুরস্কার জেতে ‘আরআরআর’-এর গান ‘নাটু নাটু’। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস এস রাজামৌলি, রামচরণ, তার স্ত্রী উপাসনা কোনিদেলা, জুনিয়র এনটিআর, এমএম কিরাবানি, চন্দ্রবোস, ‘নাটু নাটু’ গায়ক কালাভৈরব এবং রাহুল সিপলিগঞ্জ।

যদিও এনটিআর, রামচরণদের দর্শকাসনের শেষের দিকে বসতে দেখা গিয়েছিল। অনুষ্ঠানে এমএম কিরাবানি, চন্দ্রবোস প্রথমের সারিতে বসলেও একদম শেষে বসেছিলেন রাজামৌলি ও তার ছবির দুই নায়ক।

তাদের পিছনের সারিতে বসতে দেওয়া নিয়েও ক্ষোভপ্রকাশ করেছিলেন কিছু ভারতীয়। যদিও টাকা দিয়ে টিকিট কেটে অস্কার অনুষ্ঠানে যাওয়া নিয়ে মুখ খোলেননি রাজামৌলি ও তার ছবির দুই নায়ক।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এজে)