পূর্ব শত্রুতার জের, মসজিদ থেকে বাড়ি ফেরার পথে যুবককে কুপিয়ে হত্যা ​

প্রকাশ | ২৬ মার্চ ২০২৩, ১৬:৫০

চট্টগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস

চট্টগ্রামের ফটিকছড়িতে মো. মাসুদ মির্জা নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাতে মসজিদে তারাবি নামাজ পড়ে বাড়ি ফেরার পথে বালুটিলা এলাকার আকতারের দোকানের সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত যুবক ওই এলাকার সাবেক সেনা সদস্য মৃত সাইদুর রহমানের ছেলে। তিনি আড়াই বছর আগে প্রবাস থেকে দেশে এসেছেন এবং দুই সন্তানের বাবা। 

স্থানীয়রা জানান, নিহত মাসুদ স্থানীয় ইউপি সদস্য ইউসুফ আলীর অনুসারী। ইউপি নির্বাচনের পর থেকে ইউছুফ আলী এবং তার প্রতিদ্বন্দ্বী আকতারের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতেও মোটরসাইকেল সংক্রান্ত বিষয় নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি হয়। শনিবার রাতে তারাবির নামাজ শেষ করে মসজিদ থেকে বের হওয়ার পর দুইপক্ষের মধ্যে আবারও বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে আখতারের অনুসারীরা মাসুদকে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় জোরারগঞ্জে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পর ইউছুফ আলী মেম্বারের সমর্থকরা ক্ষুব্ধ হয়ে আকতারের বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

দাঁতমারা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নাজের হোসেন  জানান, পূর্ব বিরোধের জেরে এই হত্যাকাণ্ড। এ ঘটনায় ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। শামীম এবং দেলোয়ার নামে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এআর)