ফেনীতে ছাত্রলীগ নেতার রগ কেটে দিল যুবলীগ কর্মীরা

প্রকাশ | ২৬ মার্চ ২০২৩, ১৭:৩৯

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস

ফেনীর সোনাগাজীতে সাখাওয়াত হোসেন চৌধুরী হৃদয় (২২) নামে ছাত্রলীগ নেতার পায়ের রগ কেটে দিয়েছেন যুবলীগ কর্মীরা। এসময় তার ছোট ভাই নয়ন উদ্দিন চৌধুরী (১০) ও যুবলীগ নেতা মোশারফ হোসেন (৪০)-কেও কুপিয়ে জখম করে তারা।

আহতদের মধ্য ছাত্রলীগ নেতা হদয় ও তার ছোট ভাই নয়নকে চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ও আহত যুবলীগ নেতা মোশারফ হোসেনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মধ্যম আহম্মদপুর গ্রামের বাঁশতলায় শনিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নেজাম উদ্দিন মাস্টার ও মো. নাঈম নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ, এলাকাবাসী ও দলীয় সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্বশত্রুতার জেরে চরডুব্বা গ্রামের শফি উল্যাহর ছেলে যুবলীগ কর্মী আরিফ হোসেন ও সাইফুল ইসলামের নেতৃত্বে ২০-২২ জন নেতাকর্মী দলবদ্ধ হয়ে ইফরান হোসেন নামে এক দোকান কর্মচারীর উপর হামলার উদ্দেশ্যে তেড়ে যায়। এসময় যুবলীগ নেতা মোশারফ হোসেন তারাবির নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় হামলাকারীদের সামনে পড়ে তাদের নিবৃত্ত করার চেষ্টা করেন। এসময় যুবলীগ কর্মীরা মোশরফের উপর হামলা চালায়। তার সাথে থাকা আমিরাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন হৃদয়ের উপরও হামলা চালিয়ে পায়ের রগ কেটে দেয়। হৃদয়ের আত্মচিৎকারে তার ছোট ভাই নয়ন এগিয়ে এলে তাকেও পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করা হয়।

এ ঘটনায় যুবলীগ নেতা মোশারফ হোসেনের ভাই সাহাব উদ্দিন বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে এবং ৮-১০ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা করেছেন। মামলার আসামিরা হলেন- আরিফ হোসেন, তার ভাই সাইফুল ইসলাম, নেজাম উদ্দিন মাস্টার, মো. নাঈম, রিফাত, অন্তর, আরাফাত, মেজবাহ, রাহাত, মো. আরমান, আমজাদ হোসেন, মো. হায়দার, মো. মিরাজ ও অজ্ঞাতনামা ৮-১০ জন।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এলএ)