স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দিন: শোভন

প্রকাশ | ২৬ মার্চ ২০২৩, ২০:৫৩

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস

‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেঁধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হওয়ার সময় এসেছে। তাই আসুন, মাঠে-ময়দানে, পাড়া- মহল্লায় আমজনতার কাছে বর্তমান সরকারের উন্নয়ন কর্মযজ্ঞ তুলে ধরি।’

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন রবিবার নিজ জন্মভূমিতে বিভিন্ন সভা-সমাবেশে এসব কথা বলেন।। 

স্বাধীনতার ও পবিত্র রমজান মাস উপলক্ষে কুড়িগ্রামের নাগেশ্বরী ও ভুরুঙ্গামারী উপজেলায় বিভিন্ন ইউনিয়নে ধারাবাহিকভাবে আলোচনা সভা, উন্নয়ন কাজের উদ্বোধন ও মাসব্যাপী ইফতার এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। প্রতিটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গণমানুষের কাছে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মযজ্ঞ তুলে ধরে নৌকায় ভোট চাইছেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন। খেলাধুলাসহ নানা সামাজিক অনুষ্ঠানের পাশাপাশি নদী ভাঙন রোধে জরুরি মেরামত কাজের উদ্বোধন করেন। কচাকাটা থানা দুধকুমার নদীর ভাঙন রোধে জরুরি মেরামত কাজের উদ্বোধন করেন।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এই সভাপতি বলেন, বর্তমান সরকারের আমলে কুড়িগ্রামের আমূল পরিবর্তন হয়েছে। প্রধানমন্ত্রীর একটি চোখ সব সময় কুড়িগ্রামের মানুষের জন্য নজর রাখে। সোনাহাট স্থলবন্দর, সোনাহাট ব্রিজ,ফোরলেন রাস্তা, দুধকুমার নদীর খননসহ বিভিন্ন উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। আমাদের এলাকার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা দুচোখ দিয়ে শেখ হাসিনার প্রতি তাকান, মায়া আর ভালবাসা দেখতে পাবেন। সহজ-সরল ভাষায় সত্য ও বাস্তব কথা শোনার জন্য মানুষ পুলকিত। নাগেশ্বরী ও ভুরুঙ্গামারী মানুষের ভালবাসার কথা স্বীকার করে শোভন আরো বলেন, সত্যি সত্যি এ অঞ্চলের সাধারণ মানুষের ভালবাসায় আমি পুলকিত। এলাকার উন্নয়ন ও মানুষের সেবায় নিবেদিত থাকব আজীবন।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এলএ)