শ্যামলীতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা: থানায় মামলা, একজন আটক

প্রকাশ | ২৬ মার্চ ২০২৩, ২১:৪০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর শ্যামলী শিশু হাসপাতালের সামনে ব্যবসায়ী মামুনকে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে নিহতের বড় ভাই বাদী হয়ে মামলাটি করেন। পিটিয়ে হত্যার অভিযোগে করা মামলায় আসামি অজ্ঞাত দেখানো হয়েছে।

এদিকে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করেছে পুলিশ। তবে তার নাম জানায়নি। বাকি আসামিদের শনাক্তে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা হচ্ছে। বর্তমানে নিহতের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এর আগে দুপুরে শিশু হাসপাতালের সামনে মামুনকে সাইকেল চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়। তবে মামুনের পরিবারের দাবি, তিনি স্বজনদের সঙ্গে হাসপাতালে এসেছিলেন। কোনো কিছু বুঝে ওঠার আগে মামুনকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়। রাজধানীর পল্লবীতে মামুন চায়ের দোকান রয়েছে বলে জানান স্বজনরা।

শেরে বাংলা নগর থানা পুলিশ জানিয়েছে, মামুনকে পিটিয়ে হত্যার ঘটনায় তার বড় ভাই মাসুদ রানা একটি মামলা করেছেন। মামলা নম্বর ৫২। ৩০২/৩৪ ধারায় হওয়া মামলায় আসামি অজ্ঞাত দেখানো হয়েছে।'

এর আগে বিকালে শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন জানান, নিহত মামুন পেশায় চা বিক্রেতা। তিনি পরিবারের সঙ্গে ঢাকার পল্লবী এলাকায় বাস করতেন। তার পিতার নাম ফজলুল হক।

এসআই আল মামুন বলেন, ‘মামুন সকালের দিকে মা ও স্ত্রীকে নিয়ে একটি মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসা নিতে আসেন। এরপর শিশু হাসপাতালের সামনে ঘোরাফেরার সময় অজ্ঞাত ব্যক্তিরা চোর সন্দেহে তাকে পিটিয়ে হত্যা করে।’

ঢাকাটাইমস/২৬মার্চ/এসএস/ ইএস