টিউবওয়েলের পানি নিয়ে ঝগড়া, ছোট ভাইয়ের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

প্রকাশ | ২৬ মার্চ ২০২৩, ২২:২০

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ

টিউবওয়েলের পানি নেয়াকে কেন্দ্র করে ঝগড়ায় ছোট ভাই আশরাফুল ইসলামের (৩০) হাতে বড় ভাই খুরশেদ আলম (৪১) নিহত হয়েছেন। নিহত খুরশেদ আলম বড়দল পুরানহাটি গ্রামের মৃত সাবেক মেম্বার কনাই মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ ছোট ভাই আশরাফুল ইসলামকে আটক করেছে। 

রবিবার দুপুরে উপজেলা দক্ষিণ বড়দল ইউনিয়ন বড়দল পুরানহাটি গ্রামে নিজ বাড়িতে ঘটনাটি ঘটে।

এসব খবর নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন। 

এলাকাবাসী জানায়, উপজেলা দক্ষিণ বড়দল ইউনিয়ন বড়দল পুরানহাটি গ্রামে নিজ বাড়িতে সকাল ৮টায় বাড়ির পাশে টিউবওয়েলের থালাবাসন ধৌতে যায় খুরশেদ আলমের স্ত্রী। পাশে দাঁড়িয়ে ছিলেন খুরশেদ আলম। এসময় পানি নিতে চাইছিলেন আশরাফুল ইসলাম। এ নিয়ে ছোট ভাই আশরাফুল ইসলাম ও বড় ভাই খুরশেদ আলমের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে একে অপরকে কিল-ঘুষি মারে ও পাথর নিক্ষেপ করে। এতে বুকে আঘাত পায় খুরশেদ আলম। পরে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ বিষয়ে ৮নং ওয়ার্ড মেম্বার জুয়েল আহমদ বলেন, ঘটনার সময় আমি হাওর রক্ষা বাঁধের কাজে ছিলাম। সেখান থেকে শিনেছি- দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়েছে। দুপুরে শুনতে পাই খুরশেদ আলম মারা গেছে।

তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন বলেন, হত্যার সাথে জড়িত থাকা নিহত খোরশেদ আলমের ছোট ভাই আশরাফুল আলমকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, এই বিষয় কোনো লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এলএ)