ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে মোকাম্মেল হক চৌধুরীর পুনর্নিয়োগ

প্রকাশ | ২৭ মার্চ ২০২৩, ১৩:২৭

ঢাকাটাইমস ডেস্ক

ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পুনর্নিয়োগ পেয়েছেন এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী। পুনর্নিয়োগের পূর্বে তিনি একই ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছিলেন।

মানব সম্পদ ব্যবস্থাপনায় এমবিএ ডিগ্রিধারী চৌধুরী ২০০১ সালে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড এ শিক্ষানবীশ কর্মকর্তা হিসেবে কর্মজীবন শুরু করেন এবং সুদীর্ঘ ২৩ বছরের কর্মজীবনে শাখা প্রধান ও প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে নিয়োজিত ছিলেন।

পরবর্তীতে তিনি একই ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি ২০২০ সাল থেকে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে অত্যন্ত দক্ষতা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। পেশাগত দক্ষতা বৃদ্ধিকল্পে তিনি দেশ-বিদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ, সেমিনার ও কর্মশালায় অংশগ্রহণ করেছেন।

চট্টগ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী। তিনি বিভিন্ন রাষ্ট্রীয়, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় ও সেবামূলক জনহিতকর কাজের সঙ্গে জড়িত রয়েছেন।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এসএ)