চাঁদপুরে শতাধিক রোজাদারদের সেহরির ব্যবস্থা করলেন আ.লীগ নেতা রেদোয়ান

প্রকাশ | ২৭ মার্চ ২০২৩, ১৯:০৭

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

চাঁদপুরে আওয়ামী লীগের এমপি মনোনয়নপ্রত্যাশী রেদোয়ান খান বোরহান এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন। রমজানে সেহরি খেতে না পারা শতাধিক অসহায়, গরিব ও ভ্রাম্যমাণ রোজাদারদের জন্য সেহরির ব্যবস্থা করেছেন চাঁদপুর-হাইমচর আসনের আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী রেদোয়ান খান বোরহান। তিনি মৎসজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।

তিনি সোমবার রাত ২টার থেকে ৩টার মধ্যে তার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানের শতাধিক রোজাদারদের রোজার রাখার জন্য খাবার দিয়ে সহায়তা দিতে উন্নত মানের প্যাকেট খাবার নিয়ে ছুটে গেছে তাদের কাছে।

এ সময় তার সাথে ছিলেন- চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ শওকত আলী, মাইটিভির মুনওয়ান কানন, সাংবাদিক গাজী মহসিনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

সেহরি বিতরণ শেষে রেদওয়ান খান বোরহান বলেন, আমরা ইতোমধ্যে লক্ষ্য করে দেখেছি- ইফতারের সময় সবাই কম বেশি ইফতারের আয়োজন করে থাকেন। কিন্তু সেহরিতে অসহায় ও দুস্থরা সেহরি খেয়ে রোজা রেখেছে কিনা তা অনেকেই জানতে চান না। সেই দিকটির চিন্তা মাথায় রেখে ওখান থেকেই আমাদের মনোভাব যে, আমরা যদি রোজাদারদের সেহরি খাওয়ার ব্যবস্থা করে রোজা রাখার জন্য উৎসাহিত করতে পারি, তাহলে অসহায় ও ভাসমান মানুষেরা প্রত্যেকেই রোজা রাখার সুযোগ পাবে ও তারা আল্লাহ্ তালার আদেশ পালন করতে পারবে।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এলএ)