বয়স ৪১, এতটা বসন্ত পেরিয়ে কেন বাইক চালানো শিখলেন দিয়া মির্জা?

প্রকাশ | ২৯ মার্চ ২০২৩, ১২:১৫

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

গত কয়েক বছরে নারীকেন্দ্রিক ছবিতে বেশি দেখা গেছে বলিউড অভিনেত্রী দিয়া মির্জাকে। যেমন ২০১৯ সালের ‘কাফিরে’ এবং ২০২০ সালের ‘থাপ্পড়’ নারীকেন্দ্রীক ছবি দুটিতে তাকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যায়।

বর্তমানে ধকধক নামে আরও একটি নারীকেন্দ্রীক ছবির শুটিং করছেন দিয়া, তার জন্য ৪১ বছর বয়সে এসে তাকে শিখতে হয়েছেন বাইক চালানো। ছবিটি প্রযোজনা করছেন বলিউডের আরেক নায়িকা তাপসী পান্নু। মঙ্গলবার সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে সেই অভিজ্ঞতাই শোনালেন দিয়া।  

তাপসী পান্নুর প্রযোজনায় ‘ধকধক’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দিয়াসহ থাকছেন চার অভিনেত্রী। বাকি তিনহন হলেন- রত্না পাঠক শাহ, সঞ্জনা সাঙ্ঘি ও ‘দঙ্গল’ কন্যা ফাতিমা সানা শেখ। চার মেয়ের বাইক নিয়ে করে ঘুরতে বেরিয়ে পড়ার গল্পই তুলে ধরবে ‘ধকধক’‌।

এ ছবির সেটে শুটিং করতে করতে কোন অভিজ্ঞতা সবচেয়ে ভালো লেগেছে? এমন প্রশ্নে দিয়া বলেন, ‘এই ছবিতে এমন একটি বিষয়ে কাজ করার সুযোগ পাওয়া গেছে যা ব্যক্তিগত স্তরেও একজনকে অনেকটা সমৃদ্ধ করে। তবে সবচেয়ে মজার অভিজ্ঞতা হলো ৪০ বছর বয়সে বাইক চালানো শেখা। চারজনের এই বাইক চালানোর সময়টা দারুণ মজা করেছি।’

দিয়া আরও জানান, তার নিজের প্রযোজনায় হাতেখড়ি হয় মাত্র ২৬ বছর বয়সে। সেই দিক থেকে ৪১ বছর বয়সী দিয়ার প্রযোজনার অভিজ্ঞতা রয়েছে বেশ ভালোই। সে কথা তুলে ধরে তাপসী পান্নুর প্রযোজনা দক্ষতার প্রশংসা করেন ‘তুমকো না বোল পায়েঙ্গে’ নায়িকা।

(ঢাকাটাইমস/২৯মার্চ/এজে)