আমার প্রথম হিরোইনের প্রথম বাচ্চা: মাহি মা হওয়ার পর বাপ্পী

প্রকাশ | ২৯ মার্চ ২০২৩, ১৩:৫১

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

মঙ্গলবার রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরইমধ্যে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নায়িকার অনেক সহকর্মী। তাদের মধ্যে ব্যতিক্রম চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

নায়ক সিনেমার এই নায়ক বুধবার দুপুরে তার ফেসবুকে মাহির একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় সন্তান কোলে নিয়ে তার দিকে অপলক তাকিয়ে শুয়ে আছেন মাহি। পাশেই দাঁড়িয়ে নায়িকার বর্তমান স্বামী রকিব সরকার।

ছবিটি পোস্ট করে চিত্রনায়ক বাপ্পী মাহিকে শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘আমার প্রথম হিরোইনের প্রথম বাচ্চা, আবার প্রথম পোলার জন্মদিনের তারিখ ধার্য করা হলো। Congratulations dear.’  সঙ্গে দিয়েছেন লাভ ইমোজি।

২০১২ সালে মাহির সঙ্গে জুটি বেঁধেই বাপ্পীর চলচ্চিত্র জীবন শুরু হয়েছিল। সিনেমাটির নাম ছিল ‘ভালোবাসার রং’। যেটি মাহিরও ছিল প্রথম অভিনীত চলচ্চিত্র। সে কারণেই বাপ্পী ফেসবুক পোস্টে মাহিকে তার প্রথম হিরোইন হিসেবে উল্লেখ করেছেন।

এদিকে, মাহির বর্তমান স্বামী রকিব সরকার বুধবার জানিয়েছেন, মা ও ছেলে দুজনই সুস্থ আছে। স্ত্রী-সন্তানের জন্য তিনি সবার কাছে দোয়াও চেয়েছেন। এর আগে রাত মঙ্গলবার সাড়ে ৮টার দিকে নিজের ফেসবুক পেজে দোয়া চেয়ে একটি স্ট্যাটাস দেন মাহি।

ওই স্ট্যাটাসে নায়িকা লেখেন- ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ তবে কী জন্য তিনি দোয়া চেয়েছিলেন সেটি তখন বোঝা যায়নি। বোঝা গেল খানিক বাদেই মাহি পুত্রসন্তানের মা হওয়ার পর।

যদিও সন্তানসম্ভবা হওয়ার পর এই নায়িকা ধারণা করেছিলেন, তিনি কন্যাসন্তানের মা হবেন। নামও ঠিক করে রেখেছিলেন। গাজীপুর চৌরাস্তায় মাহির একটি রেস্তোরাঁ রয়েছে, নাম ফারিশতা। ওই নামেই কন্যাসন্তানের নাম রাখতে চেয়েছিলেন নায়িকা। অবশেষে হলেন ছেলের মা।

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রকিব সরকারকে বিয়ে করেন মাহি। এ সন্তানের বাবা সেই রকিব। এর আগে নায়িকা আরও দুই বার বিয়ে করেন। তবে সেই দুই সংসারে কোনো সন্তান নেই। এবার প্রথম মা হলেন মাহি।

(ঢাকাটাইমস/২৯মার্চ/এজে)