ইঞ্জিনিয়ার আবু নোমানের পক্ষে ভোলার নেতাকর্মীদের মিছিল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৩, ১৮:০০

ভোলা-৩ আসনে (লালমোহন ও তজুমউদ্দিন) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের পক্ষে নেতাকর্মী ও সমর্থকদের মিছিল করেছে।

মঙ্গলবার সন্ধ্যায় লালমোহন উপজেলার হাজির হাট বাজার, বাত্তির খাল, হরিগঞ্জ বাজার এলাকায় নোমান হাওলাদার পক্ষে আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিল করেন।

মিছিলে স্বতঃস্ফূর্ত নেতাকর্মীদের পাশাপাশি সমর্থক ও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।

আবু নোমান হাওলাদার বলেন, ভোলার-৩ আসনের মানুষ পরিবর্তন চায়। তাই স্থানীয় নেতাকর্মীরা ও সাধারণ মানুষ আমার পক্ষে মিছিল করেছে। আমার কোনো লোক বা সমর্থক কোনো মিটিং মিছিল করলে বাধা আসে। তারপর সাধারণ মানুষ আওয়ামী লীগ নেতাকর্মীরা সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে মিটিং মিছিল সরব। স্থানীয় এমপি আমার সমর্থক ও স্থানীয় দলীয় নেতাকর্মীরা সমাবেশ, মিটিং মিছিলে করলে তার লোকজন দিয়ে বাধাগ্রস্থ করে। এটা মানুষের ভালোবাসা। বিভিন্ন সময়ে হামলা, মামলা, নির্যাতন করে নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।

ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার আরও বলেন, ২০০১ সালে বিএনপির যে সকল ক্যাডার আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন করেছে, সেসব বিএনপি-জামায়াতের লোকজন এখন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পোস্ট আছে। আর এদের আশ্রয় দিচ্ছে স্থানীয় এমপি। আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন দিবসে কর্মসূচি পালন করতে গেলে এসব ক্যাডাররা এসে বাধা দেয় এবং নির্যাতন চালায়। এমপির কাছে বারবার বলেও কোনো প্রতিকার পায়নি। তাই এবার নির্বাচনের মাধ্যেমে মানুষ পরিবর্তন চায়। আমি মনোনয়নের জন্য কাজ করি না, আমি সবসময় মানুষের পাশে আছি থাকব।

(ঢাকাটাইমস/২৯মার্চ/জেএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :