জুয়ায় ১১ কোটি টাকা হেরেছেন নেইমার!

প্রকাশ | ৩০ মার্চ ২০২৩, ১৬:২৬

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস

মারাত্মক ইনজুরিতে পড়ার পর অনেকটা অলস সময় কাটাচ্ছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। আর এই অলস সময়ে মাথায় ভুত চেপেছে তারা। ফুটবলের বাইরে পোকারে আসক্ত নেইমার খেলেছেন জুয়া। তাতেই হেরেছে দশ লাখ ইউরো। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১ কোটি ৬০ লাখ টাকা।

ফুটবলের বাইরে নেইমারের পছন্দ যে পোকারে, তা আর বলার উপেক্ষা রাখে না। কিছুদিন আগে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে পিএসজি হারের পরও পোকার খেলতে গিয়েছিলেন তিনি। এত সমালোচনা করেছিলেন সতীর্থ এমবাপ্পে। কিন্তু অবসরে নেইমারের কার্যক্রমে কোনো ভুল দেখেননি তাদের হেড কোচ।

সম্প্রতি একটি মজার কাণ্ড ঘটিয়েছেন ৩১ বছর বয়সী নেইমার। একটি ভিডিও ছেড়েছেন তিনি। যেখানে দেখা যায় পোকারে হেরেছেন বিপুল পরিমাণ অর্থ। আর হারের পরই কান্নায় ভেঙে পড়েন তিনি। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুতই ভাইরাল হয়। তবে কান্নাটা যে নিছক অভিনয় ছিল, সেটা বুঝেছে সবাই।

মূলত এটি ছিল একটি ইতিবাচক বিজ্ঞাপন। ব্রাজিলের সংবাদ মাধ্যম গ্লোবের এক প্রতিবেদন থেকে জানা যায়, জুয়া খেলে নেইমার কোন টাকা হারেননি। আসলে ওটা ছিল একটি ইতিবাচক প্রচারণা। জুয়ায় অর্থ ঢাললে অনলাইন প্রতারণার শিকার হওয়ার সম্ভাবনা আছে। এই বিষয়ে সতর্ক করা হয়েছে ওই ভিডিওতে।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এমএম)